গত ১৬ এপ্রিল পাবনায় শুরু হয় শাকিব-বুবলী অভিনীত ‘রংবাজ’ নামে নতুন ছবির শুটিং। তখন ছবির পরিচালক হিসেবে ছিলেন শামীম আহমেদ রনী। তবে পরিচালক সমিতি থেকে শাকিবকে নোটিশ করায় শুটিং বন্ধ করতে বলা হয় রনীকে। তারপরও পাবনায় শুটিং চালিয়ে যান তিনি। পরে পরিচালক সমিতি থেকে তার সদস্যপদ বাতিল করা হয়।

এরপর পাবনা থেকে ঢাকায় আসার পর শাকিবের সঙ্গে পরিচালক সমিতির বিষয়টি সুরাহা হলেও ফেঁসে যান নির্মাতা রনী। জানা যায়, লিখিত চিঠিতে পরিচালক সমিতির নিকট ক্ষমা চাইলেও রনীকে ক্ষমা করা হয়নি। তাই ‘রংবাজ’ ছবিটি এখন পরিচালনার দায়িত্ব পেয়েছেন আবদুল মান্নান। এর আগে শাকিব খান ও অপুকে নিয়ে ‘পাঙ্কু জামাই’ ছবির কাজ শুরু করেছিলেন তিনি। ‘রংবাজ’ নিয়ে আবদুল মান্নান বলেন, পাবনায় আবারো টানা শুটিং হবে ‘রংবাজ’-এর।

শাকিব খান, বুবলী ও কাজী হায়াৎ শুটিংয়ে অংশ নিচ্ছেন। কাজটা ঠিকভাবে শেষ করতে চাই। শাকিব খান বলেন, দু’দিন পুবাইলে ‘রংবাজ’-এর শুটিং করলাম। নতুন পরিচালকের জন্য ছবিটি শেষ করা কঠিন হয়ে যাচ্ছে। পাবনায় আবারও এ ছবির কাজ শুরু হচ্ছে। রনী অনেক মেধাবী একজন পরিচালক। এ ছবির অনেক অভিনয়শিল্পী চান নতুন পরিচালকের পাশাপাশি রনীও যেন এই ছবিতে সহযোগিতা করেন।

কিন্তু পরিচালক সমিতি তো তাদের সিদ্ধান্তে অটল রয়েছেন। ছবিতে শাকিব খান-বুবলী ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কাজী হায়াৎ, সাদেক বাচ্চু, শিবাসানু, কলকাতার রজতাভ দত্তসহ আরো অনেকে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য