কাহারোল (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের কাহারোল উপজেলার আলোকিত অটিজম ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয় “আলোকিত বাংলাদেশ” মুকুন্দপুর অটিজম ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয় উন্নয়নের লক্ষ্যে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির আয়োজিত অভিভাবক সমাবেশ সিডিএ হলরুমে শনিবার দুপুরে অনুষ্ঠিত হয়।

সাবেক প্রধান শিক্ষক ও মুকুন্দপুর অটিজম ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ জালাল উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, এ টি এম মমতাজুর রহমান আন্তর্জাতিক মানবাধিকার কমিশন বাংলাদেশ চ্যাপটার।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়াম্যান মোঃ মামুনুর রশিদ চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আসলাম মোল্লা, উপজেলা শিক্ষা অফিসার মোঃ আফজাল হোসেন, সাংবাদিক ও আন্তর্জাতিক মানবাধিকার কমিশন মোছাঃ মমতাজ পারভীন মিতা, কেন্দ্রীয় সদস্য আন্তর্জাতিক মানবাধিকার কমিশন ও নারী কল্যান সমিতি ঢাকা-এর মোছাঃ ফরিদা ইয়াসমিন, বাংলাদেশ আওয়ামী লীগ ৩নং মুকুন্দপুর ইউপি শাখার সভাপতি শ্রী পুরেন চন্দ্র রায়। অনুষ্ঠানে এলাকার অভিভাবক, সুধীজন ও বিদ্যালয়ের প্রতিবন্ধী শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য