দিনাজপুর সংবাদাতাঃ ‘‘সাবধানে গাড়ী চালান, নিরাপদ থাকুন’’ এই শ্লোগান নিয়ে দিনাজপুরে সড়ক নিরাপত্তা ও জনসচেতনতা মূলক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০টায় বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) দিনাজপুর সার্কেল এর আয়োজনে এবং জেলা প্রশাসনের সহযোগিতা এই জনসচেতনতা মূলক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে সড়ক নিরাপত্তা ও জনসচেতনতা বৃদ্ধিমূলক একটি র‌্যালী অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. মাহবুবুর রহমান এর নেতৃত্বে বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে দিনাজপুর শিশু একাডেমীতে গিয়ে শেষ হয়। র‌্যালীতে অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজ জামান আশরাফসহ শহরের ৬টি স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও অন্যান্য অতিথিবৃন্দ অংশ নেয়।

পরে দিনাজপুর শিশু একাডেমী মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. মাহবুবুর রহমান।

বিআরটিএ দিনাজপুর সার্কেলের সহকারী পরিচালক উথোয়াইনু চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিআরটিএ প্রকৌশল বিভাগের রংপুর বিভাগের উপ-পরিচালক মো. মহসীন খোকন। স্বাগত বক্তব্য রাখেন বিআরটিএ দিনাজপুর সার্কেলের পরিদর্শক মো. নুরুল ইসলাম। এসময় নিয়ম শৃঙ্খলা মেনে পথচারীদের রাস্তায় চলাচল করার অনুরোধ জানান বক্তারা।

আলোচনা সভা শেষে অংশগ্রহনকারী ৬টি স্কুলে ঝুলিয়ে রাখার জন্য ট্রাফিক সিগনাল সম্বলিত ব্যানার শিক্ষক প্রতিনিধিদের হাতে তুলে দেন অতিথিবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিআরটিএ দিনাজপুর সার্কেলের মোটর যান পরিদর্শক মো. নজরুল ইসলাম।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য