রজব আলী, ফুরবাড়ী থেকেঃ দিনাজপুরের ফুলবাড়ীতে বেতদিঘি ইউনিয়ন যুলীগের প্রতিবাদসভা, মালঞ্চা সরকারী প্রাথমিক বিদ্যারয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

বেতদিঘী ইউনিয়ন যুবলীগের নির্বাচিত কমিটিকে বাদ দিয়ে ইউনিয়ন আওয়ামীলীগের একাংশের নেতা কর্মিরা, একটি মনগড়া যুবলীগের কমিটি ঘোষনা করার ষড়যন্ত্র করার প্রতিবাদে, এই প্রতিবাদসভা অনুষ্ঠিত হয় বরে জানিয়েছেন  যুবলীগের নেতৃবৃন্দরা।

প্রতিবাদ সভায বেতদিঘী ইউনিয়ন যুলীগের সভাপতি আখেরুজ্জামান এর সভাপতিত্বে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন ১নং ওয়াড সভাপতি মোস্তাফা হোসেন, সাধারন সম্পাদক আতিয়ার রহমান, ২নং ওয়াড সভাপতি আবু সাদ্দাদ স্বপন, সাধারন সম্পাদক সবেদুণ ইসলাম,৩নং ওয়াড সভাপতি মিজানুর রহমান সহ বিভিন্ন ওয়াড়ের সভাপতি ও সাধারন সম্পাদকগণ, যুবলীগ নেতা কামরুজ্জামান জাহানুর রহমান ফারুক হোসেন প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেন যুবলীগের গঠন তন্ত্র অনযায়ী কেবল মাত্র যুবলীগের জেলা কমিটি একটি নির্বাচিত কমিটি প্রয়োজনে ভেঙ্গে দিয়ে নতুন কমিটি গঠন করতে পারে, কিন্তু ইউনিয়ন আওয়ামীলীগের কতিপয় নেতা তাদের নিজ স্বাথৃ চরিতার্থ করার জন্য  যুবরীগের গঠনতন্ত্র বর্হিভুত একটি মনগড়া কমিটি গঠন করার ষড়যন্ত্র করছে, তাদের মনগঢ়া কমিটিকে এই ইউনিয়নের যুবলীগের নেতা কর্মিরা মানবে না। এই জন্য তারা যুবলীগের জেলা কমিটির হস্তক্ষেপ কামনা করছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য