দিনাজপুর সংবাদাতাঃ গতকাল ১৭ মে বুধবার দিনাজপুর শিশু একাডেমী মিলনায়তনে বাংলাদেশ বেতার ঠাকুরগাঁও এর আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার বিশেষ উদ্যোগ ব্রান্ডিং প্রচারণামূলক বহিরাঙ্গন “দিন বদলের পালা” নামক একটি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটি ৩টি পর্বে অনুষ্ঠিত হয়- প্রথম পর্ব ব্রান্ডিং বিষয়ক কুইজ প্রতিযোগিতা, দ্বিতীয় পর্ব আলোচনা সভা ও পুরস্কার বিতরণী এবং তৃতীয় পর্বে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান মঞ্চায়িত হয়।

আলোচনা সভায় বাংলাদেশ বেতার ঠাকুরগাঁও এর আঞ্চলিক পরিচালক মোঃ সেলিম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংরক্ষিত-৩০১ আসনের এমপি সেলিনা জাহান লিটা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাবিপ্রবি’র সাবেক ভিপি প্রফেসর রুহুল আমিন, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মো. আবু আউয়াল, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ, দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি রেজা হুসায়ুন ফারুক চৌধুরী শামীম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল। অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন বাংলাদেশ বেতার ঠাকুরগাঁও’র উপস্থাপক মোঃ মোস্তাক আহমেদ।

প্রধান অতিথি তার বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রীর ব্রান্ডিং এর ১০ টি উদ্যোগ বিশ্লেষণ করেন। ১০টি উদ্যোগের মধ্যে রয়েছে- একটি বাড়ী একটি খামার, আশ্রয় প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কার্যক্রম, নারীর ক্ষমতায়ন, সবার জন্য বিদ্যুৎ, কমিউনিটি ক্লিনিক, সামাজিক নিরাপত্তা কর্মসূচী, বিনিয়োগ বিকাশ এবং পরিবেশ সুরক্ষা।

আলোচনা সভা শেষে বাংলাদেশ বেতারের কার্যক্রম শ্রোতাদের মাঝে উজ্জীবিত রাখার লক্ষ্যে কুইজ প্রতিযোগিতার মাধ্যমে ১০০ জনকে অত্যাধুনিক এফএম রেডিও পুরস্কার প্রদান করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য