চিত্রনায়িকা মাহিয়া মাহির বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছেন ‘মনে রেখো’ চলচ্চিত্রের প্রযোজক ও হার্টবিট প্রডাকশনের কর্ণধার তাপসী ফারুক। চুক্তির বাইরে অতিরিক্ত টাকা দাবি ও ছবির শুটিংয়ে শিডিউল না দেওয়ার অভিযোগ করা হয়েছে নোটিশে। সুপ্রিম কোর্টের আইনজীবী মোহাম্মদ মাসুম বিল্লাহ স্বাক্ষরিত নোটিশটি গত মঙ্গলবার পাঠানো হয়।

এর প্রেক্ষিতে মাহি বলেন, ‘আমি যেকোনো সিনেমায় কাজ করার জন্য ৩৫ দিন শিডিউল দেই। এই ছবিতে ৪৫ দিন শুটিং করেছি। তারপরও কাজ শেষ করতে পারেননি। এরপর আমি অন্য সিনেমায় ব্যস্ত হয়ে পড়েছি। এতদিনেও যদি ছবির শুটিং শেষ করতে না পারে, তবে আমার কী করার আছে! আমি তো একটি ছবির জন্য অন্য ছবির প্রযোজক ও পরিচালকের সঙ্গে প্রতারণা করতে পারব না।

’আইনী নোটিশের বিষয়ে মাহি বলেন, ‘আমি এখন ঢাকার বাইরে সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছি। বিষয়টি নিয়ে আমি আইনজীবীর সঙ্গে কথা বলবো। ’

ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘মনে রেখো’ ছবিতে মাহির বিপরীতে অভিনয় করছেন কলকাতার নায়ক বনি সেনগুপ্ত। এই ছবিতে অভিনয় নিয়েই মাহিকে নোটিশ পাঠানো হয়েছে। মাহি এখন ‘জান্নাত’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এই ছবিতে মাহির সহশিল্পী হিসেবে রয়েছেন সাইমন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য