দেব-কোয়েল মানেই কলকাতার প্রেক্ষাগৃহে দর্শকদের উপচেপড়া ভিড়। প্রসেনজিৎ-ঋতুপর্ণা কিংবা জিৎ-স্বস্তিকা রসায়ন অনেকটাই পুরোনো হয়ে গেছে। তাই কলকাতার তরুণ শ্রেণি এখন দেব-কোয়েলের রসায়ন দেখতেই সবসময় মশগুল থাকেন।

সর্বশেষ সুপারহিট এ জুটি ‘হিরোগিরি’ ছবিতে দর্শকদের ভিন্ন স্বাদ উপহার দিয়েছেন। তারই ধারাবাহিকতায় আবারো দেব ও কোয়েল মল্লিক আসছেন বক্স অফিস কাঁপাতে। তাদের জুটির নতুন ছবির নাম ‘ককপিট’। এটি পরিচালনা করছেন দেবের আরেক ছবি ‘চাঁদের পাড়াহ’র নির্মাতা কমলেশ্বর।

কোয়েল মল্লিক ছাড়াও টলিউড এ সুপারস্টারের বিপরীতে ‘ককপিট’ ছবিতে আরো একজন নায়িকা থাকছেন। আর তিনি  হলেন রুক্ষিণী মিত্র। একটি উড়োজাহাজ দুর্ঘটনাকে কেন্দ্র করে ছবির গল্প তৈরি হয়েছে। সংবাদমাধ্যমকে দেব জানান, কমলেশ্বরের সঙ্গে ছবি করতে সবসময়ই ভালো লাগে। সত্য ঘটনা অবলম্বনে এই ছবি তৈরি হচ্ছে।

বিমানবন্দরে এবং উড়োজাহাজের মধ্যে শুটিং করার পরিকল্পনা রয়েছে পরিচালকের। এ সম্পর্কে কোয়েলও বলেন, তিনটি কারণে আমি এই ছবিতে অভিনয় করতে রাজি হয়েছি। দেবের সঙ্গে আমি কয়েকটা হিট ছবিতে কাজ করেছি। আমাদের অন-স্ক্রিন কেমিস্টি ভালো। এটা দেবের প্রোডাকশনের ছবি। দেব ও কোয়েল মল্লিক অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলোর মধ্যে রয়েছে ‘আই লাভ ইউ’, ‘বলো না তুমি আমার’, ‘পাগলু’, ‘পাগলু টু’, ‘রংবাজ’ ইত্যাদি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য