হাজার হাজার অর্থ খরচ করে কানাডিয়ান পপ তারকা জাস্টিন বিবারের কনসার্ট উপভোগ করেতে চেয়েছে ভারতবাসী। বিপুল আগ্রহ নিয়ে তার কনসার্টে গেলেও হতাশ হয়ে ফিরেছেন প্রায় সবাই। অভিযোগ উঠেছে, মুম্বাই কনসার্টে নিজের গানের সঙ্গে শুধু ঠোঁট মিলিয়েছেন বিবার। যা মোটেই প্রত্যাশিত ছিল না ভারতীয়দের কাছে। তাই কনসার্ট শেষে তোপের মুখে পড়েছেন বিবার।

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়, ২৩ বছর বয়সী এই শিল্পীর পারপাস ওয়ার্ল্ড ট্যুরের অংশ হিসেবে ৭ মে ভারতে এসে ১০ মে মুম্বাইতে একটি কনসার্টে অংশ নিয়েছেন। ভারতে বিবারের প্রথম সফর হিসেবে তাকে নিয়ে ছিল মিডিয়া ও শ্রোতাদের কাছে বাড়তি উত্তেজনা। কিন্তু সেই উত্তেজনায় জল ঢেলে দিলেন বিবার। অভিযোগ উঠেছে, পুরো কনসার্টের একটি গানও সরাসরি পরিবেশন করেননি বিবার।

বলিউড পরিচালক অনুরাগ বসু তার মেয়েকে নিয়ে মুম্বাই ডিওয়াই পাতিল স্টেডিয়ামে বিবারের কনসার্ট দেখতে গিয়েছিলেন। কনসার্ট শেষে তিনি বলেছেন, ‘বিবার প্রস্তুত ছিলেন না। সে সরাসরি সবগুলো গান গাইলেই আমি বেশি খুশি হতাম।’ আরেকজন ভক্ত জানান, ‘আমি কোল্ডপ্লে’র কনসার্ট উপভোগ করেছি সরাসরি। সেটা অনেক বেশি ভালো ছিল। জাস্টিনের পারফরমেন্স আমাকে টানতে পারেনি।

আর সবচেয়ে বাজে ব্যাপার ছিল সে ঠোঁট মেলাচ্ছিল।’ পুনে থেকে মুম্বাই এসে ৩৬ হাজার টাকার টিকিট কেনা এক যুগল বলেন, ‘ঠোঁট মিলিয়ে গান গেয়ে পুরো অনুষ্ঠানটি নষ্ট করেছে বিবার। বোঝাই যাচ্ছিল যে সে গান গাইছিল না।’ সামাজিক যোগাযোগ মাধ্যমেও সমালোচনার শিকার হয়েছেন বিবার।

এআইবি কমিক আশিষ শাকিয়া এক টুইট বার্তায় বলেন, ”বিবারের পারফর্মেন্স ছিল হাস্যকর। সে যেন ‘খিচুড়ি’ করে ফেলেছিল। ভাগ্যিস আমার টিকিট ফ্রি ছিল!’ টুইটারে আরেকজন ভারতীয় বলেন, ‘মানুষ ৭৬ হাজার রুপি দিয়ে টিকিট কেটে বিবারের ঠোঁট মেলানো দেখতে গিয়েছে। এটি সত্যিই দুঃখজনক।’

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য