দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর শহরের মাহুদপারা এলাকার স্থানীয়পার্ক এ ছিনতাই করার সময় স্থানীয়দের সহায়তায় তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩।

সোমবার  বিকেল সাড়ে ৪ টার দিকে স্থানীয় পার্কে বেড়াতে আসা দর্শনার্থীদের আটক করে মোবাইল ও মানি ব্যাগ  ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় ছিনতাইকারীদেরকে আটক করে। পরে তাদের কাছ থেকে একটি মোবাইল উদ্ধার করা হয়।

ছিনতাইকারীরা হল রাজু ইসলাম(১৮) সে দিনাজপুর সদরের মাহুদপাড়ার আমিনুল ইসলামের ছেলে, রাব্বি হোসেন(১৫) সে একই এলাকার সামছুল হকের ছেলে, ও নাইমুল ইসলাম নাঈম(১৪), সে একই জেলা সদরের মহবতপুর গ্রামের মজিবর রহমানের ছেলে।

র‌্যাব ১৩ অধিনায়ক তালুকদার নাজমুছ সাকিব জানায় দর্শনার্থী  নূর হোসেন সস্ত্রীকসহ পার্কে বেড়াতে আসলে পাচজন যুবক তাদের পথরোধ করে মারধোর করে এবং মোবাইল ছিনিয়ে নেয়।

তাদের চিৎকারে সেখানে উপস্থিত র‌্যাব সদস্যরা স্থানীয় জনতার সহায়তায় তিনজন ছিনতাইকারীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। উদ্ধার করা হয় ছিনতাই হওয়া মোবাইলটি।

উল্লেখ্য যে পালিয়ে যাওয়া দুইজনকে গ্রেফতার করতে র‌্যাবের প্রচেষ্টা অব্যাহত আছে।

তিনি আরও জানায় আটককৃত তিন ছিনতাইকারীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ছিনতাই মামলা দায়ের করে দিনাজপুর কোতয়ালী থানা পুলিশরে নিকট হস্তাস্তর করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য