ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে সোমবার ভোররাতে এক মহিলাসহ তিন প্রতারক চক্রের সদস্যকে আটক করেছে দিনাজপুর গোয়েন্দা পুলিশ।

আটক প্রতারক চক্রের সদস্যরা হলেন, পূর্বগৌরীপাড়া গ্রামের আয়েজ উদ্দিনের স্বামী পরিত্যাক্ত মেয়ে শাপলা বেগম (৩৫) একই গ্রামের জামিল উদ্দিনের ছেলে মোহন (৩২) ও  হাকিমপুর উপজেলার বাসীন্দা বর্তমানে ফুলবাড়ী বাসুদেবপুর এলাকায় বসবাসকারী সোহেল (৩৫)।

দিনাজপুর অতিরিক্ত পুলিশ সুপার  (গোয়েন্দা) মিজানুর রহমান বলেন ফেইজ বুকে পরিচয়ের সুত্র ধরে, এই তিন প্রতারক চক্র জমি বিক্রির  কথা বলে, বরিশাল জেলার বানারীপাড়া থানার আনিছুর রহমানের ছেলে ইটালিয়ন প্রবাসী আনিছুজ্জানের নিকট থেকে ১৪ লাখ ছয় হাজার টাকা  হাতিয়ে নেয়।

এই ঘটনায় আনিচুজ্জানের শশুর  ঢাকা সেনানিবাস ১৩০/২ উত্তর ভাষানটেক এর বাসিন্দা অবসর প্রাপ্ত সমরিক কর্মকর্ত জহিরুল  আহসান বাদি হয়ে একটি প্রতারনার  একটি মামলা দায়ের করলে, সেই মামলার সুত্র ধরে তিনি নিজে অভিযান চালিযে তাদের আটক করেন। তিনি আরো বলেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বিভিন্ন জনের নিকট থেকে আরো ২১ লাক টাকা হাতিয়ে নেয়ার কথা স্বীকার করেছে।

এদিকে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহমান বলেন ধৃত মোহন ও শাপলা বেগম মোবাইল ফোনের মাধ্যমে বিভিন্ন ব্যাক্তিকে প্রেমের ফাঁদে ফেলে তাদের সাথে দেখা করার কথা বলে ডেকে এনে দৈহিক সম্পর্কের অশ্লিল দৃশ্য মোবাইলে ধারন করে তাদের সাথে প্রতারনা করে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ আছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য