সম্প্রতি ড্যানিয়েল পার্ল-এর সাড়াজাগানো নাটক ‘আ কিড লাইক জেইক’ অবলম্বনে ছবি তৈরির ঘোষণা দিয়েছেন হলিউডের প্রযোজক পল বার্নন। এ ছবিতে অভিনয় করছেন ‘দ্য বিগ ব্যাং থিওরি’ খ্যাত তারকা জিম পারসন্স, ‘হোমল্যান্ড’ তারকা ক্লেয়ার ড্যানস ও ‘হিডেন ফিগারস’ তারকা অক্টাভিয়া স্পেন্সার।

এ ছবিতেই এক বিশেষ চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ছবিটি পরিচালনা করবেন সিলাস হওয়ার্ড। গ্রেগ ও অ্যালেক্স দম্পতির চার বছরের ছেলে জেইককে নিয়ে ‘আ কিড লাইক জেইক’ ছবির গল্প তৈরি হয়েছে।

জেইকের স্কুলের খরচ যোগাতে না পেরে তার জন্য বৃত্তির ব্যবস্থা করতে চায় তার বাবা-মা। এ বিষয়ে তাদের সাহায্যে করে জেইকের এক বিশেষ চারিত্রিক বৈশিষ্ট্য। এ ছবিতে জেইকের বাবা-মায়ের চরিত্রে অভিনয় করছেন জিম পারসন্স ও ক্লেয়ার ড্যানস।

এতে একজন সিঙ্গেল মায়ের চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। ছবিতে তার চরিত্রটির নাম ‘অমল’। যদিও এখনো পর্যন্ত এ ছবিতে প্রিয়াঙ্কার অভিনয় করা নিয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে টুইট পোস্টে এ বিষয়টি নিশ্চিত করেছেন প্রযোজক পল বার্নন।

উল্লেখ্য, টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’তে অভিনয় করে মার্কিন মুলুকে বেশ জনপ্রিয়তা পেয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সামনেই মুক্তি পাচ্ছে তার অভিনীত প্রথম হলিউড ছবি ‘বেওয়াচ’। এরই মধ্যে দ্বিতীয় হলিউড ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এ সাবেক বিশ্বসুন্দরী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য