দিনাজপুর সংবাদাতাঃ আন্তর্জাতিক নার্সেস দিবস ও নার্সিং’র প্রতিষ্ঠাতা ‘ফ্লোরেন্স নাইটিংগেল’-এর ১৯৭তম জন্মদিন উদযাপন উপলক্ষ্যে কলেজ অব নার্সিং সাইন্স দিনাজপুর-এর আয়োজনে জিয়া হার্ট ফাউন্ডেশনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৪ মে রোববার সকাল ১১টায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এম আব্দুর রহিম মেডিকেল কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক ডাঃ কান্তা রায় রিমি। সভাপতিত্ব করেন কলেজ অব নার্সিং সাইন্স দিনাজপুর’র অধ্যক্ষ ড. মোঃ সুরুজউল্লাহ্।

‘টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে নার্সের ভূমিকা অনসীকার্য’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আলোচনা সভায় অংশ নেন জিয়া হার্ট ফাউন্ডেশনের সহ-সভাপতি আফতাব উদ্দীন আহমেদ মন্ডল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও নার্সিং কলেজের গভর্নিং বর্ডির সদস্য একেএম আজাদ, সদস্য ও সাবেক সাংসদ রেজিনা ইসলাম, জামিল আহমেদ ভোলা, মোঃ আনোয়ারুল কবীর, মোঃ তারেজুল ইসলাম, মোঃ খালেকুজ্জামান নান্নু, আবু তাহের আবু, নার্সিং কলেজের পরিচালক (নার্সিং শিক্ষা) মনোয়ারা সুলতানা প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শাহজাহান আলী ও শেখ ইসরাত জাহান। আলোচনা সভা শেষে নার্সিং’র প্রতিষ্ঠাতা ‘ফ্লোরেন্স নাইটিংগেল’-এর ১৯৭তম জন্মদিন উদযাপন উপলক্ষ্যে বিশালাকৃতির কেক কাটেন অনুষ্ঠানের প্রধান অতিথি। এর আগে দিবসটি উপলক্ষ্যে জিয়া হার্ট ফাউন্ডেশন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী দিনাজপুর শহর প্রদক্ষিণ করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য