দিনাজপুর সংবাদাতাঃ অবিলম্বে ৭ দফা বাস্তবায়নের দাবীতে উত্তরবঙ্গ ট্রাক,ট্যাংলড়ি,ক্যার্ভাডভ্যান ও পিকআপ মালিক শ্রমিক ঐক্য পরিষদ অধিকার আদায় বাস্তবায়ন কমিটির ৪৮ঘন্টার কর্মবিরতিসহ বিভিন্ন কর্মসুচী ঘোষনা।

রবিবার সকাল ১১টায় দিনাজপুর প্রেস ক্লাব কমপ্লেক্স মিলনায়তনে উত্তর বঙ্গ ট্রাক,ট্যাংকলরী,কাভার্ডভ্যান ও পিকআপ মালিক-শ্রমিক ঐক্য পরিষদ আয়োজিত সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ এই কর্মসুচী ঘোষনা করে বলেন, এরপরও দাবী মানা না হলে ঈদের পর লাগাতার পন্য পরিবহন কর্ম বিরতি পালন করা হবে।

সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগে উত্তর বঙ্গ ট্রাক,ট্যাংকলরী,কাভার্ডভ্যান ও পিকআপ মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সহ-সভাপতি সিরাজুল ইসলাম বলেন, গাড়ির কাগজপত্র দেখার অজুহাতে ভ্রাম্যমান আদালতের নামে সার্জেন্ট ও হাইওয়ে পুলিশ মালবাহিগাড়ি পুলিশ লাইনে নিয়ে আটকে রেখে পরে মোটা অংকের টাকার বিনিময়ে তা আবার ছেড়ে দেয়।

নেতৃবৃন্দ, সড়কে কাগজপত্র দেখার নামে পুলিশী হয়রানী বন্ধ ও গাড়ির বাম্পার-এ্যাঙ্গেল খোলার আদেশ প্রত্যাহার ও সড়ক-মহাসড়কে অবৈধ যান চলাচল বন্ধসহ ৭ দফা দাবীতে দিনাজপুরসহ উত্তর বঙ্গে আগামী ২১মে ৪৮ ঘন্টার জন্য পণ্য পরিবহন কর্মবিরতের ডাক দিয়েছে ট্রাক,ট্যাংকলরী,কাভার্ডভ্যান ও পিকআপ মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দিনাজপুর ট্রাক মালিক গ্রুপের সাবেক সভাপতি সহিদুল ইসলাম,সাধারন সম্পাদক প্রতাপ সাহা পানু, দিনাজপুর ট্রাক-ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক মোঃ সাদাকাতুল বারী, যুগ্ম সম্পাদক মানিকুল ইসলাম,কোষাধ্যক্ষ নয়ন উদ্দীন,সদস্য জহির উদ্দীন প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য