দিনাজপুর সংবাদাতাঃ অনন্যা সংস্থার নির্বাহী পরিচালক, এডাব-দিনাজপুর চ্যাপ্টারের সদস্য সচিব, জেলা দূর্ণীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি, জেলা প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের সদস্য বিশিষ্ট চিকিৎসক আলহাজ্ব চৌধুরী মোসাদ্দেকুল ইজদানীর স্ত্রী কানিজ ফাতেমার দাফনকার্য গতকাল রোববার সম্পন্ন হয়েছে।

মরহুমার প্রথম জানাযা সকাল ১১টায় গোর-এ শহীদ বড় ময়দানে এবং দ্বিতীয় জানাযা ঘুঘুডাঙ্গা স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে নামাজে জানাযা শেষে ঘুঘুডাঙ্গা পারিবারিক গোরস্থানে দাফনকার্য সম্পন্ন করা হয়।

মরহুমার মৃত্যুতে বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, এডাব দিনাজপুর চ্যাপ্টারের সভাপতি ও এসইউপিকে’র নির্বাহী পরিচালক মোঃ মোজাফ্ফর হোসেন, ইউনিটি ফর এনজিও’স দিনাজপুরের সভাপতি ভিক্টর লাকড়া, সাধারণ সম্পাদক মোঃ শাহদৎ হোসেন শাহ, এমবিএসকে’র নির্বাহী প্রধান রাজিয়া হোসেন, উদ্যোগ সংস্থার নির্বাহী পরিচালক উম্মে নাহা, আরডিআরএস বাংলাদেশ দিনাজপুর ইউনিটের কর্মসূচী ব্যবস্থাপক তপন কুমার সাহা, এমএনএন ফাউন্ডেশনের পরিচালক আব্দুল হামিদ, মমতা পল্লী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোঃ ইয়াকুব আলী, প্রতিবন্ধী পূণর্বাসন বিদ্যালয়ের সাধারণ সম্পাদক বিলকিস আরা ফয়েজ, দ্যা ল্যাপ্রসী মিশনের সমন্বয়কারী প্রণয় রোজারিও, ল্যাম্পের সমন্বয়কারী ইনোস সরেন, অনুঘটক সংস্থার নির্বাহী পরিচালক আনোয়ারুল ইসলাম বাবলু, বিএসডিএ’র নির্বাহী পরিচালক ড. আব্দুস সালাম, বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টি বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু শাহনেওয়াজ, জেএসকেএস’র নির্বাহী পরিচালক মোস্তফা কামাল এবং জেলা প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন দিনাজপুরের সাধারণ সম্পাদক ও সিডিসি’র নির্বাহী পরিচালক যাদব চন্দ্র রায় গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করে এক শোক বিবৃতিতে বলেন, দিনাজপুরে নারী নির্যাতন প্রতিরোধ ও নারী ক্ষমতায়ন আন্দোলনের অগ্রদূত, বিশিষ্ট নারী নেত্রী ও বেসরকারী উন্নয়ন সংগঠনের বলিষ্ঠ সংগঠক কানিজ ফাতেমা বেগমের শূন্যতা আমরা পূরণ করতে পারবো না।

আমরা তার আত্মার মাগফিরাত কামনা করছি এবং তার শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। উল্লেখ্য, গত ১৩ মে শনিবার বিকাল ৫টায় জিয়া হার্ট ফাউন্ডেশনে হৃদ রোগে আক্রান্ত হয়ে কানিজ ফাতেমা বেগম ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজেউন)।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য