দিনাজপুর থেকে মোঃ নুর ইসলামঃ ১৩ মে শনিবার সকালে সেন্ট ফ্রান্সিস জেভিয়ার স্কুলের অভিভাবক সমাবেশ-২০১৭ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রতিষ্ঠানের প্রধান শিক্ষিকা সিস্টার শিউলী ক্রুশ সিআইসি-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরগঞ্জ উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ মেনহাজুল ইসলাম।

অন্যান্য অতিথিদের বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের সহকারি প্রধান শিক্ষিকা সিস্টার বীনা রোজারিও সিআইসি, অভিভাবক সদস্য ও গভর্নিং বডির সদস্য সজিত রোজারিও এছাড়াও অভিভাবকদের নিয়ে মুক্ত আলোচনায় বিভিন্ন অভিভাবকেরা বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি উপস্থাপন করেন প্রতিষ্ঠানের সহকারি শিক্ষিকা কলি তেরেজা সরকার ও শান্তনা ফ্রাংকা রোজারিও অভিভাবক সশাবেশ শেষে প্রতিষ্ঠানের ৫ম ও ৮ম শ্রেণীর জিপিএ-৫ ও বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান এবং একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি অভিভাবকদের উদ্দ্যেশে বলেন শুধু প্রতিষ্ঠানের শিক্ষকদের উপড় ছাত্র-ছাত্রীদের অর্পণ করে বসে থাকলেই চলবেনা। আপনাদের সকলকে পরিবারের কাজের ফাকে নিজের সন্তানদের অবশ্যই নজর রাখতে হবে। কোন প্রতিষ্ঠানের শিক্ষক চাইবেনা তার শিক্ষার্থী পড়া-লেখায় খারাপ করুক। একজন শিক্ষক তার শিক্ষার্থীর ভালো রেজাল্ট তৈরী করার জন্য সর্বাত্তক চেষ্টা করেন। তাই  শিক্ষকের পাশাপাশি আপনারা যারা অভিভাবক আছেন তাদের সহযোগিতা সবচেয়ে বেশি প্রয়োজন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য