ঘোড়াঘাট দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর ঘোড়াঘাটে শাহিনুর (৩৫) নামে এক ব্যাক্তিকে জোর পুর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে যাওয়ার অভিাযোগ উঠেছে। শুক্রবার রাত অনুমানিক ১০ টা দিকে রানীগঞ্জ হানিফ কাউন্টারের সামন থেকে তাকে অপহরন করা হয়।

শাহিনুর আলম উপজেলার সিংড়া ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের আব্দুল কাহারের  ছেলে বলে জানা গেছে। শাহিনুর আলমের ফুফাতো ভাই ইসমাইল হোসেন জানান, শাহিনুর আলম ঘোড়াশালে আরএফএল কোম্পানিতে চাকুরি করে। কয়েক দিন আগে ছুটিতে আসে।

রাতে শ্যামলী এন্টারপ্রাইজের নৈশ কোচে ঘোড়াশালে যাওয়া জন্য কাউন্টারে যান। শাহিনুর রহমান রাতে রানীগঞ্জ বাজার কোচ কাউন্টারের  পার্শ্বে চা পান করে কোচ কাউন্টারে কোচের অপেক্ষায় থাকেন। এ সময় বিরামপুর দিক থেকে একটি সাদা রংয়ের বড় মাইক্রোবাস তাঁদের সামনে এসে শাহিনুর রহমানকে মাইক্রোতে তুলে বিরামপুরের দিকে নিয়ে যায়।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসরাইল হোসেনের সাথে মুঠোফোনে এ বিষয়ে জানতে চাওয়া হলে তিনি জানান, এ বিষয়ে তিনি কিছুই জানেন না। দিনাজপুর গোয়েন্দা বিভাগের সাথে যোগায়োগ করা হলে পুলিশের উপপরিদর্শক (এসআই) বজলুর রশীদ জানান, দিনাজপুরের ডিবি পুলিশ কাউকে উঠিয়ে নিয়ে আসেনি।

র‌্যাব-১৩ এর দিনাজপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর সাকিব জানান, শাহিনুরের পরিবার থেকে ঘটনাটি র‌্যাবকে জানানো হয়েছে। তাঁদের একটি টহল টিমকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তবে র‌্যাব শুক্রবার রাতে  ঘোড়াঘাট থেকে কাউকে উঠিয়ে নিয়ে আসেনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য