বলিউডের রূপালী পর্দায় এরই মধ্যে শাহরুখ খান, সালমান খান ও আমির খানের সঙ্গে দেখা গেছে কাটরিনা কাইফকে। দর্শক গ্রহণও করেছেন নায়িকার সঙ্গে জুটি হয়ে খানদের অভিনয়।

তবে কাছাকাছি সময়ে একসঙ্গে দুই খানকে দখলে রাখার ব্যাপারটি আগে দেখা যায়নি কাটরিনার লম্বা ক্যারিয়ারে। কিছুদিন আগেই সালমান খানের বিপরীতে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন তিনি।

দীর্ঘ সময় পর সাবেক প্রেমিকযুগলের একসঙ্গে পর্দায় আসার বিষয়টি জানতে পেরে দুজনের ভক্তদের মাঝে এক অন্যরকম আলোড়ন  তৈরি করেছে। এরই মাঝে আরেক খবরে বলিউডে সৃষ্টি হয়েছে বেশ আলোচনার।

খবরটি হচ্ছে, কাছাকাছি সময়ে কাটরিনা চুক্তিবদ্ধ হয়েছেন আমির খানের নতুন ছবি ‘থাগস অব হিন্দুস্তান’-এ। আর এ নিয়ে বলিউডজুড়ে চলছে নানান গল্প। কেউ কেউ বলেও ফেলেছেন কাটরিনা একসঙ্গে দুই খানকে দখলে নিয়ে নিলেন! বিষয়টি অনেকটা সেরকমই।

এ পর্যন্ত ক্যারিয়ারে কাটরিনা টানা একাধিক ছবিতে অন্য নায়কদের সঙ্গে অভিনয় করেছেন। তবে একাধিক খানের সঙ্গে কাছাকাছি সময়ে কাজ করার ঘটনা তার জন্য এবারই প্রথম অভিজ্ঞতা।

এদিকে ‘থাগস অব হিন্দুস্তান’-এ অভিনয়ের কথা শোনার পর চুপ করে বসে থাকতে পারেননি সালমান। বন্ধু আমিরের ছবিতে সাবেক প্রেমিকার কাজ করার খবরে উচ্ছ্বসিত তিনি। আর সে উচ্ছ্বাস প্রকাশ করতে গিয়ে নিজের টুইটারে শুভেচ্ছাও জানিয়েছেন কাটরিনাকে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য