অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। পড়াশোনা করেছেন আইন বিষয়ে। আর সেটা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে। তবে অভিনয়ে মনোনিবেশ করায় আইনের চর্চাটা ঠিকভাবে করতে পারেননি। ভবিষ্যতে করার পরিকল্পনাও করে রেখেছেন।

এরই মাঝে খবর এলো বিচারকের আসনে বসে পড়ছেন ঊর্মিলা। হ্যাঁ, খবরটি সঠিক। তবে কোনো আদালতের বিচারক নয়। ঊর্মিলা এ দায়িত্ব পালন করবেন ‘মমতাজ সুন্দরীতমা’ প্রতিযোগিতায়। এমন খবরই জানালেন এ লাক্স সুন্দরী।

ঊর্মিলা বলেন, আমি সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়েছিলাম। তবে আমার বিচারকগণ ছিলেন দেশের নামি-দামি তারকা। এবার তেমনই একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব পেলাম। ভালো যেমন লাগছে সঙ্গে একটু টেনশনও কাজ করছে।

তবে আশা করছি দায়িত্বটি সঠিকভাবে পালন করবো। ঊর্মিলা আরো জানালেন  ‘সৌন্দর্যের সঙ্গে স্বপ্নের পথে’ স্লোগান সামনে রেখে আগামী ১৬ই মে থেকে শুরু হতে যাচ্ছে ‘মমতাজ সুন্দরীতমা’ প্রতিযোগিতা। দেশের বিভিন্ন এলাকার সুন্দরীদের সন্ধানে মমতাজ হারবালের সঙ্গে যৌথভাবে প্রতিযোগিতাটি আয়োজন করছে দেশের শীর্ষ টেলিভিশন চ্যানেল এনটিভি।

আর প্রতিযোগিতার পুরো কার্যক্রম পরিচালিত হবে এনটিভি অনলাইনের মাধ্যমে। প্রতিযোগিতায় বিচারক হিসেবে ঊর্মিলা ছাড়াও থাকবেন বরেণ্য চিত্রশিল্পী সমরজিৎ রায় চৌধুরী, রূপবিশেষজ্ঞ আফরোজা পারভীন।

সারা দেশের ১৮ থেকে ৩০ বছর বয়সী তরুণীরা এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। তাদের মধ্য থেকে বেছে নেয়া হবে সেরা ১০ সুন্দরীকে। প্রবাসী বাংলাদেশিরাও এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন।

এদিকে এ মুহূর্তে ঈদের নাটকে ব্যস্ত আছেন ঊর্মিলা। সমপ্রতি প্রথমবারের মতো ইফতেখার আহমেদ ফাহমিরপরিচালনায় নাটকে অভিনয় করেছেন তিনি। ‘যেমন খুশি তেমন সাজো’ শিরোনামে নাটকটিতে ঊর্মিলা সজলের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন। পাশাপাশি নাটকটিতে আরো অভিনয় করেছেন মিথিলাও।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য