রুপালী পর্দায় নিজেই ‘বডিগার্ড’-এর চরিত্রে অভিনয় করেছেন। সেখানে নায়িকা করিনা কাপুরের দেখভালও করেছেন রীতিমতো দক্ষ দেহরক্ষীর মতোই। বাস্তব জীবনেও নিজের সুরক্ষার ব্যপারে প্রচ- খুঁতখুঁতে বজরঙ্গী ভাইজান। ফ্যানদের হাত থেকে নিষ্কৃতি পাওয়াই হোক, বা পাপারাৎজির খপ্পর থেকে নিস্তার পাওয়াÍ সবেতেই প্রিয় বডিগার্ডের উপরেই নির্ভর করেন টিউবলাইট তারকা।

তবে দেহরক্ষীর সংখ্যা একাধিক হলেও বডিগার্ড শেরাই সলমনের বেশি পছন্দ। নিজের যে কোনও প্রয়োজনে শেরাই হন ভাইজানের ভরসাস্থল। শেরা নামটিও সালমানেরই দেওয়া। নায়কের ২০ বছরের পুরনো এই দেহরক্ষীর আসল নাম গুরমিৎ সিং জলি। তবে নায়কের সৌজন্যে সকলের কাছেই তিনি এখন শেরা নামেই পরিচিত। নিজের প্রিয় পাত্রকে তাই তার প্রাপ্য থেকেও বঞ্চিত করেন না সালমান।

বলিউডের খবর, শেরার মাসিক বেতন নাকি ১৫ লক্ষ টাকা। বার্ষিক প্রায় দুই কোটি টাকার কাছাকাছি রোজগার করেন ভাইজানের এই বডিগার্ড শেরা।

শুধু তাই নয়, সালমান খানের বডিগার্ড দেয়ার পাশাপাশি শেরা নিজেও একটি নিরাপত্তা সংস্থা পরিচালনা করেন। সেই সংস্থা ভারতে আসা আন্তর্জাতিক সেলেবদেরও নিরাপত্তা দিয়ে থাকে। গত সপ্তাহেই মুম্বাই সফরে আসা কানাডিয়ান পপ সেনশেসন জাস্টিন বিবারের নিরাপত্তা দিয়েছেন শেরা নিজেই। ফ্রি প্রেস জার্নাল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য