পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় জেলা আওয়ামী লীগের সহসভাপতি রবি মাহমুদ নিহত হয়েছেন। এ সময় আরেক সহসভাপতি খবির উদ্দিন আহাম্মেদ সহ ৬ জন গুরুতর আহত হন।

মঙ্গলবার (৯ মে) বিকেল সাড়ে ৫ টায় পঞ্চগড় ঢাকা জাতীয় মহাসড়কের হেলিপোর্ট এলাকায় দূর্ঘটনাটি ঘটে।

এ ঘটনায় তিন ঘন্টা (সন্ধা ৬ টা থেকে রাত ৯ টা) মাহাসড়ক অবরোধ করে রাখেন বিক্ষুব্ধরা। পরে জেলা পরিষদ চেয়ারম্যান আমানুল্লাহ বাচ্চু ও পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ইউনিয়ন আওয়ামী লীগের একটি অনুষ্ঠানে যোগ দিতে আওয়ামী লীগ নেতা রবি মাহমুদ এবং খবির উদ্দিন মোটরসাইকেল যোগে সদর ইউনিয়ন পরিষদ অফিস চত্ত্বরে যাচ্ছিলেন। এ সময় তেঁতুলিয়া থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহি বাসের সাথে তাদের সামনে থেকে ধাক্কা লাগে তারা দুজনই ছিটকে পড়েন। নিয়ন্ত্রণ হারিয়ে বাসটিও পাশের একটি খাদে পড়ে যায়। গুরুতর আহতাবস্থায় দুই মোটরসাইকেল আরোহীকে প্রথমে পঞ্চগড় আধুনিক সদর হামপাতালে ও পরে অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রবি মাহমুদ মারা যান। আওয়ামী লীগ নেতা খবির উদ্দিনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

এ সময় আহত আরও ৫ বাস যাত্রীকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহত বাসযাত্রীরা হলেন স্বাশত রায় (৮), আসমা আক্তার (৪০), হৃদয় (১৫), শতাব্দী রানী (১৫) এবং হাজেরা (৪০)।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য