দিনাজপুর সংবাদাতাঃ আগামী ১৩ মে শনিবার দিনাজপুর জেলা সংবাদপত্র হকার্স ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে কেন্দ্র করে দুটি পরিষদের চলছে হাড্ডা-হাড্ডি লড়াইয়ের প্রচারণা। ভোটারদের সাথে গণসংযোগ, মিটিং-সিটিং এ সরগরম হয়ে উঠেছে প্রেসক্লাব, পত্রিকা অফিস ও ষ্টেশন রোডস্থ পত্রিকা এজেন্টের দোকানগুলো।

এবার মোঃ আব্দুল মান্নান ব্যাপারী (সাইকেল মার্কা) ও মোঃ জাফর আলীর (আম মার্কা) নেতৃত্বে একটি পরিষদ এবং শ্রী ছবিলাল সরকার (গরু গাড়ী মার্কা) ও মোঃ রফিকুল ইসলাম (গোলাপ ফুল মার্কা) নির্বাচন যুদ্ধে অবতীর্ণ হয়েছেন।

সভাপতি পদে আব্দুল মান্নান ব্যাপারী (সাইকেল মার্কা), সহ-সভাপতি মোঃ শাহিন হোসেন (চশমা মার্কা), সাধারণ সম্পাদক মোঃ জাফর আলী (আম মার্কা), নির্বাহী সদস্য জীবন আলী (বই মার্কা) ও নুর আলম (হরিণ মার্কা) তবে এই পরিষদে দু’জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের তিলক মেখেছেন তারা হলেন- যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রুবেল সরকার ও কোষাধ্যক্ষ মোঃ আনিস।

মোঃ আব্দুল মান্নান ব্যাপারী ইতিপূর্বে তিন বার সভাপতি হিসেব ইউনিয়নে দায়িত্ব পালন করে আসছেন। অপর দিকে শ্রী ছবিলাল সরকার (গরু গাড়ী মার্কা) ও মোঃ রফিকুল ইসলাম (গোলাম ফুল মার্কা) পরিষদ নির্বাচন যুদ্ধের মাঠে রয়েছেন। তাদের পরিষদের অন্যান্যরা হলেন- সহ-সভাপতি ননী গোপাল রায় (ছাতা মার্কা), নির্বাহী সদস্য মোঃ আবুল হোসেন (হাতুরী মার্কা) ও শ্রী দুখুয়া রায় (কাঠাল মার্কা)।

যতই ভোট এগিয়ে আসছে দু’পরিষদের প্রচারণা বৃদ্ধি পাচ্ছে। ষ্টেশন রোডস্থ’র হোটেলগুলোতে সকালে ভোটারদের নাস্তা খাওয়ানোর প্রতিযোগিতা দেখে মনে হচ্ছে- এবারের সংবাদপত্র হকার্স ইউনিয়নের নির্বাচন জমে উঠেছে। এ ছাড়া বিভিন্ন পত্রিকা এজেন্টের দোকানের সামনে টাঙ্গানো রয়েছে রং-বেরং’র ব্যানার-ফেস্টুন। যা হোক তারপরও ভোটার ভাইরা বলছে- ‘যার শেষ ভালো তার সব ভালো’। আমরাও দেখতে চাই কোন পরিষদ বিজয়ের মালা গলায় নিয়ে সংবাদপত্র হকার্স ইউনিয়নের উন্নয়নে নিবেদিত প্রাণ হিসেবে এগিয়ে আসবেন?

দিনাজপুর কালিতলাস্থ প্রেসক্লাবে আগামী ১৩ মে শনিবার বিকাল ৩টা থেকে ৬টা পর্যন্ত বিরতিহীন ভোট গ্রহণ করবেন প্রধান নির্বাচন কমিশনার ও বিশিষ্ট সাংবাদিক কামরুল হুদা হেলাল, নির্বাচন কমিশনের সদস্য সচিব সাবেক প্যানেল মেয়র মোঃ আলতাফ হোসেন ও সহকারী নির্বাচন কমিশনার সাংবাদিক শামীম রেজা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য