বাংলাদেশের আরিফিন শুভ, বিদ্যা সিনহা সাহা মিম, পিয়া বিপাশা, রোশান, ভারতের যিশু সেনগুপ্ত, সোহম, শুভশ্রী- এবার তারা একই ফ্রেমে হাজির হচ্ছেন, একটি চলচ্চিত্রে। পাশাপাশি তালিকায় যুক্ত হতে পারেন একাধিক তারকা। অবশ্যই ছবিটি হতে যাচ্ছে যৌথ প্রযোজনায়।

বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে যৌথভাবে ‘ওলট পালট’ নামের ছবিটি প্রযোজনা করবে টালিগঞ্জের গ্রিন টাচ এন্টারটেইনমেন্ট। পরিচালনায় থাকছেন ওপারের রবি কিনাগি। বিদ্যা সিনহা মিম, পিয়া বিপাশা ও সোহমের নাম আগে শোনা গেলেও এবার যুক্ত হয়েছেন আরিফিন শুভ, যিশু সেনগুপ্ত, শুভশ্রী গাঙ্গুলী ও রোশান।

এ প্রসঙ্গে চলচ্চিত্রে নতুন মুখ পিয়া বিপাশা বলেন, ‘খুব ভালো লাগছে। এক ছবিতেই গুরুত্বপূর্ণ অনেক অভিনয়শিল্পীকে পাচ্ছি। সব মিলিয়ে দারুণ অভিজ্ঞতার জন্য অপেক্ষা করছি।’

সূত্র জানাচ্ছে, ২১ মে ভারতে ‘ওলট পালট’-এর দৃশ্যধারণ শুরু হবে। এরপর থাইল্যান্ড ও বাংলাদেশে হবে ছবিটির কাজ। এরইমধ্যে শুটিংয়ের জন্য প্রস্তুতি শেষ হয়েছে বলে  নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ।

আজিজ বললেন, ‘রবি কিনাগিকে দিয়ে গতানুগতিক ধারার বাইরে গিয়ে দর্শকদেরকে নতুন কিছু দেখানোর চেষ্টা করছি। এখন থেকে আরও বেশি চমকপূর্ণ কাজ করবে জাজ। এটি তারই অংশ। আমরা বিশ্ব মানচিত্রে দেশি চলচ্চিত্রকে পরিচয় করিয়ে দিতে চাই। এ কারণে মাল্টিকাস্টিংয়ের ছবিকেও গুরুত্ব দেওয়া হচ্ছে।’

এদিকে জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের জুটি আর থাকছে না। দেশীয় প্রভাবশালী এই প্রতিষ্ঠানটি এবার যুক্ত হতে যাচ্ছে ভারতের শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে। এরইমধ্যে এই দুই প্রতিষ্ঠান যৌথভাবে পাঁচটি ছবির শুটিং শুরু করতে যাচ্ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য