দিনাজপুর সংবাদাতাঃ ৮ মে সোমবার সকালে শহরের উত্তর ফরিদপুর গোরস্থান মোড়স্থ উপশহর টেক্্ারটাইল ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট-এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরন, ৭ম পর্বের বিদায় ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নূর জাহান বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর পুলিশ সুপার মোঃ হমিদুল আলম। বিশেষ অতিথি শহর আওয়ামীলীগের সভাপতি ও চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম, প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা পরিচালক ও পৌর কাউন্সিলর আবু তৈয়ব আলী দুলাল।

প্রধান অতিথি প্রতিষ্ঠানের বিদায়ি শিক্ষার্থীদের উদ্দ্যেশে বলেন এই প্রতিষ্ঠানের যে সুনাম আছে, সে সুনাম ধরে রাখার দায়িত্ব তোমাদের সকলের। এখানে থাকা অবস্থায় যে নিয়ম শৃংখলা মেনে জীবনের কয়েকটি বছর অতিক্রম করেছো, বাকী সময় গুলো যদি এই নিয়ম শৃংখলার কথা গুলো মনে রেখে সামনের পথ অতিক্রম কর তবে দেখবে সেই চলার পথটি অনেক সহজ হয়ে দাড়িয়েছে।

আর বিশেষ করে মনে রাখবে তোমাদের ত্রি-সিমানায় যেন মাদক কোন ক্রমেই প্রবেশের চেষ্টা না করে। মাদকের ছোবল থেকে সব সময় নিজেকে নিয়ন্ত্র রাখার দায়িত্ব তোমাদের নিজের, তাই মাদক থেকে দুরে থেকো এবং নিজের বাকী সময়টাকে আদর্শ জীবন গড়ার চেষ্টা চালাও।

৭ম পর্বের বিদায় অনুষ্ঠানের আলোচনা সভা শেষে কৃতি শিক্ষার্থীদের মাঝে প্রতিষ্ঠানের পক্ষ থেকে ল্যাপটবসহ বিভিন্ন প্ররস্কার প্রদান করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য