দিনাজপুর সংবাদাতাঃ ৮ মে সোমবার দিনাজপুর পুলহাট এলএসডি খাদ্য গুদামে গম সংগ্রহ অভিযানের উদ্বোধন করা হয়। উদ্বোধনকালে সদর উপজেলা নির্বাহী অফিসার বলেন, মানুষের খাদ্য হচ্ছে মৌলিক চাহিদা। অন্যান্য সকল চাহিদা পুরনের আগে মানুষের এই চাহিদা পুরন করা একান্ত প্রয়োজন। বাংলাদেশ সুজলা সুফলা শস্যের দেশ হলেও অনেক সময় প্রাকৃতিক বা মানবসৃষ্ট কারণে দেখা দিয়েছে খাদ্য সংকট।

বর্তমান সরকারের অন্যতম উদ্দেশ্য হচ্ছে এই খাদ্য সংকট দেশ থেকে সম্পূর্ণরুমে নিমর্ুুল করা। সেই অনুযায়ী বর্তমান সরকার কাজ করার ফলে বর্তমান সরকার জনগণকে খাদ্য নিরাপত্তা দিতে সক্ষম হয়েছে। এর ফলে উত্তরবঙ্গে মঙ্গা নেই এবং দেশের কথাও কেউ আর না খেয়ে মারা যাচ্ছে না উল্লেখ করে সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুর রহমান বলেন, শেখ হাসিনার সরকার দেশের ১৬ কোটি মানুষের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করেছে।

দিনাজপুর পুলহাট এলএসডি খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাদেক সারোয়ার এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ নুরুন্নবী, দিনাজপুর সিএসডি খাদ্য গুদামের ব্যবস্থাপক মোঃ মাহমুদ হাসান, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইমদাদ সরকার, খাদ্য সংগ্রহ মনিটরিং কমিটির সদস্য শাহ ইয়াজদান মার্শাল ও আব্দুর রহমান বকুল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য