চলচ্চিত্রের সফল মুখ পূর্ণিমা। এ পর্যন্ত বেশকিছু সুপারহিট ছবি তিনি উপহার দিয়েছেন। ৫ই মে শিল্পী সমিতির নির্বাচনে কার্যনির্বাহী পরিষদে ২৮২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। আর ফলাফল প্রকাশের পরপরই তিনি চলে যান শুটিং স্পটে। ঈদ সামনে রেখে নতুন একটি খন্ড নাটকে কাজ করছেন এই অভিনেত্রী।

এর নাম ‘মিসেস কুক’। শ্রাবণী ফেরদৌসের রচনা ও শুভ্র খানের পরিচালনায় এর শুটিং শুরু হয়েছে উত্তরার একটি শুটিং হাউসে। পূূর্ণিমা বলেন, কয়েকদিন নির্বাচনের কাজ নিয়ে ব্যস্ত ছিলাম। এখন আবার কাজ শুরু করেছি।

নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য শুটিং স্পটে আমাকে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়। ‘মিসেস কুক’ নাটকে আমার বিপরীতে কাজ করছেন নাসিম ও ইমন। গল্পটি বেশ সুন্দর। আশা করি নাটকটি ঈদে দর্শক উপভোগ করবেন। এদিকে সমপ্রতি রায়হান খানের রচনা ও নির্দেশনায় ‘যখন সময় থমকে দাঁড়ায়’ নাটকে অভিনয় করেছেন তিনি।

এ নাটকটি ঈদে আরটিভিতে প্রচার হবে। এছাড়াও ঈদ উপলক্ষে আরো কয়েকটি নাটকে কাজ করবেন পূর্ণিমা। এসব নাটকে তিনি চয়নিকা চৌধুরী, রাজীবুল ইসলাম রাজীবের পরিচালনায় কাজ করবেন। চয়নিকা চৌধুরীর পরিচালনায় নাটকটির নাম ‘তালপাতার পাখা’। রাজীবুল ইসলামের নাটকটির শিডিউল এখনো নির্ধারিত হয়নি। পূর্ণিমা এ সময়ে নাটকে ব্যস্ত থাকলেও নতুন কোনো চলচ্চিত্রে কাজ করছেন না।

জনপ্রিয় চিত্রনায়ক আলমগীর কিছুদিন আগে তার পরিচালনায় যৌথ প্রযোজনায় নির্মিত ‘একটি সিনেমার গল্প’ নামে একটি ছবির ঘোষণা দেন। এ ছবিতে কলকাতার অভিনেতা প্রসেনজিতের বিপরীতে অভিনয় করার কথা ছিল পূর্ণিমার। কিন্তু শেষ পর্যন্ত নানা কারণে সেই ছবিটি করছেন না বলে সম্প্রতি জানিয়েছেন তিনি। ছোট পর্দার কাজে বর্তমানে ব্যস্ত থাকলেও ভালো গল্প পেলে অবশ্যই চলচ্চিত্রে ফিরবেন বলে জানিয়েছেন পূর্ণিমা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য