পপ সেনসেশন জাস্টিন বিবারের বহুল প্রতীক্ষিত ও আলোচিত পাঁচ দিনের ভারত সফর গতকাল শুরু হয়েছে। ওইদিন সন্ধ্যায় দুবাই থেকে মুম্বাইয়ে এসে পৌঁছান তিনি। ২৩ বছর বয়সী এই কানাডিয়ান গায়ক ‘পারপাস ওয়ার্ল্ড ট্যুর’-এর অংশ হিসেবে ১০ মে মুম্বাইয়ে আয়োজিত কনসার্টের তিন দিন আগেই চলে এসেছেন। শুধু গান-বাজনা নয়; ঘুরে বেড়ানো, খাওয়া-দাওয়া পার্টিতেও তার অংশগ্রহণ থাকছে।

ওয়ান ইন্ডিয়ার খবরে বলা হয়, ভারতে প্রথম দিন রোববার খাওয়া-দাওয়া করেই সময় কেটেছে গ্র্যামিজয়ী এই তারকার। এমনিতে প্রকাশ্যে ভারতীয় খাবারের প্রতি নিজের ভালোলাগার কথা জানান তিনি। তাই ভারতের সব রাজ্যের প্রসিদ্ধ খাবার পরিবেশন করা হয়েছে তাকে।

ঐতিহ্যবাহী সোনালি ও রূপালি সুদৃশ্য থালা-বাসনে এগুলো সাজানো হয়। এ কাজে নিয়োজিত ছিলেন রাজস্থান থেকে নিয়ে আসা খানসামারা। ভোজনের সময় চলে বংশীবাদক ও সারেঙ্গি বাদকদের পরিবেশনা। দ্বিতীয় দিন, সোমবার মুম্বাইয়ের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়াবেন জাস্টিন বিবার।

এর মধ্যে অন্যতম ইতিহাস-ঐতিহ্যময় স্থান গেটওয়ে অব ইন্ডিয়া, কালা ঘোড়া, মনি ভবন অন্যতম। বেড়ানো শেষে তিনি ডুবে যাবেন বিলাসী আয়ুর্বেদিক স্পা সেশনে। কারণ ম্যাসাজের প্রতি তার আলাদা অনুরাগ আছে। এদিন সুবিধাবঞ্চিতদের একটি আশ্রমেও যাওয়ার কথা রয়েছে বিবারের।

এছাড়া শীর্ষ শিল্পপতি ও বলিউড তারকাদের আয়োজনে একটি পার্টিতে অংশ নিতে পারেন তিনি। তৃতীয় দিন মঙ্গলবার মুম্বাইয়ে মেগা কনসার্টে সংগীত পরিবেশন করবেন জাস্টিন বিবার। গান-বাজনা শেষে সাগরে ভেসে থাকা একটি প্রমোদতরীতে ঘরোয়া পার্টিতে যোগ দেবেন। চতুর্থ ও পঞ্চম দিন নয়াদিল্লি ও জয়পুরে বেড়াবেন বিবার। এছাড়া তাজমহল ঘুরে দেখবেনই তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য