দিনাজপুর সংবাদাতাঃ ৭ মে রোববার বিকেলে জেল রোডস্থ বিএনপি’র দলীয় কার্যালয়ে বাংলাদেশ জাতীয়বাদী দল দিনাজপুর জেলা শাখার কর্মী সভা অনুষ্ঠিত হয়। কর্মী সভায় জেলা বিএনপি’র আহ্বায়ক ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য এজেডএম রেজওয়ানুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক মন্ত্রী ও রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম। বিভিন্ন এলাকার কাউন্সিল সমন্বয়কারী ৩টি টিমের প্রধানগণ বক্তব্য রাখেন- এ্যাডঃ আনিসুর রহমান চৌধুরী, মোঃ মাহবুব আহামেদ ও খালেকুজ্জামান বাবু। মঞ্জে রয়েছেন হকসহ অন্যান্য অতিথিবৃন্দ।

কর্মী সভায় ১৩টি উপজেলার সকল পৌরসভা এবং উপজেলার নেতাকর্মী উপস্থিত ছিলেন। প্রধান অতিথি দলের সকল নেতাকর্মীদের বিভেদ ভুলে গিয়ে একে অপরের সাথে সমন্বয় করে দলটিকে সুসংগঠিতভাবে তৈরী করার পরামর্শ দেন। সেই সাথে আগামী নির্বাচনে নিজেদের মধ্যে সকল দ্বিধাদন্দ ভুলে গিয়ে নির্বাচনে বিজয় ছিনিয়ে নিয়ে আওয়ামী লীগ সরকারকে পরাজিত করার জন্য মূল ভুমিকা পালন করার জন্য সকলকে অনুরোধ জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য