ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে রোববার ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ভোক্তা অধিকার, অত্যাবসকিয়পন্য নিয়ন্ত্রন  আইনে নয় ব্যবসায়ীর জরিমানা আদায় করেছেন।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাসিম হাবিব বলেন, রোববার বেলা সাড়ে ১০টা থেকে ১২টা প্রর্যন্ত, উপজেলা নির্বার্হী অফিসার এহেতেশাম রেজা’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালত, পৌর শহরের রেলগেট বাজার, সেনা মার্কেট ও ঢাকামোড়ে পাঁচটি হোটেল, তিনটি ষ্টেশনারী দোকান ও একটি ইউনানী আয়ববেদী ঔষধের দোকনে অভিযান চালিয়ে এই জরিমানা আদায় করেন।

জরিমানা প্রদানকারীরা হলেন, অস্বাস্থ্যকর ও নি¤œ মানের খাদ্য রাখার দায়ে রেলগেট বাজারের মিলন হোটেলের মালিক, মিজানুর রহমান, এক হাজার টাকা, সেনা মার্কেটের আব্বাস হোটেলের মালিক আব্বাস মিয়ার ২০০ টাকা, ঢাকামোড় হোটেল মালিক নুর মোহাম্মতের এক হাজার টাকা, একই এলাকার হোটেল মালিক হায়দার আলীর এক হাজার টাকা ও মজনু মিয়ার ৫০০ টাকা।

এছাড়া অত্যবসকিয় পন্য নিয়ন্ত্রন আইনের ঢাকা মোড়ে স্টেশনারী দোকান মালিক শুভ, বুলবুল ও আনারুলের ৫০০ টাকা করে এবং ইউনানী আয়ববেদী আইনের সেনা মার্কেটের ইউনানী ঔষধের দোকনের মালিক মশিদুল ইসলামের এক হাজার টাকা জরিমানা আদায় করেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য