নীলফামারীর ডোমারে অভিযান চালিয়ে সংঘবদ্ধ প্রতারক চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১৩ (র‌্যাব) এর একটি দল। উপজেলার বিভিন্ন এলাকায়  অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, নীলফামারীর ডোমার উপজেলার ছোট রাউতা সাহাপাড়া গ্রামের মৃত অনিল চন্দ্র সাহার ছেলে অনুপ কুমার সাহা (৩৫), একই উপজেলার বসতপাড়া পূর্ব চিকনমাটি গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে আবুল কালাম আজাদ (৪৪) এবং দক্ষিণ আমবাড়ি গ্রামের সোহরাব হোসেনের ছেলে সাইফুল ইসলাম (১৮)। এসময় উদ্ধার করা হয় পিস্তল ও মাদকসহ বিভিন্ন মালামাল।

শনিবার দুপুরে র‌্যাব-১৩ এর কার্যালয়ে অধিনায়ক লে. কর্নেল এটিএম আতিকুল্যাহ্ আতিক এক প্রেস ব্রিফিংয়ে জানান, সংঘবদ্ধ প্রতারক চক্রটি দীর্ঘদিন ধরে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে মোবাইল ফোনের মাধ্যমে প্রতারণা করে বিকাশের মাধ্যমে লোকজনের কাছ থেকে অর্থ হাতিয়ে নিত। এমনকি তারা প্রতারণায় ব্যার্থ হলে লোকজনকে ভয়-ভীতি দেখিয়ে জিম্মি করে অর্থ আদায় করতো। চক্রটি নিজেরা মাদক সেবন ও ব্যবসার সাথে জড়িত।

র‌্যাব-১৩ এর অধিনায়ক আরও জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১৩ এর একটি দল অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে জব্দ করা হয়, ৩ রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলিসহ দুইটি দেশীয় ওয়ান স্যুটার গান, ২টি দেশীয় ধারালো অস্ত্র, ৩৫ বোতল ফেনসিডিল, অপরাধের কাজে ব্যবহৃত ১১টি মোবাইল ফোন, ১৯টি সীম কার্ড, ১টি সিপিইউ ও ২টি কালার মনিটর। তাদের নামে ঢাকাসহ দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে এবং এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা  প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য