মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের বোদা উপজেলার বোদা সদর ইউনিয়নের নাসির মন্ডলহাট ছালেহীয়া দাখিল মাদরাসার সুপারের পদত্যাগের দাবীতে গতকাল শনিবার সকালে এলাকাবাসী সহ অভিভাবকরা মাদরাসার শ্রেণী কক্ষে তালা ঝুলিয়ে দেয়। এলাকাবাসী ও অভিভাবকদের অভিযোগ সম্প্রতি দাখিল পরীক্ষায় ১৭ জন পরীক্ষাথী অংশ নিয়ে মাত্র ৩ জন পরীক্ষাথী পাশ করেছে।

এছাড়াও মাদরাসা সুপারের বিরুদ্ধে নানান প্রকারের স্বেচ্ছাচারিতা, স্বজনপ্রতি, অনিয়ম, দুনীতি সহ মাদরাসায় অনুপস্থিত থাকার বিষয়ে এলাকাবাসী বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার আয়োজন করে। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহমুদ হাসান মাদরাসা স্থলে গিয়ে অভিভাবক ও এলাকাবাসীদের সাথে কথা বলেন।

এ সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সলিমুল্লাহ, ইউ’পি চেয়ারম্যান মশিউর রহমান মানিক, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নাজমুল হক সরকার, সাধারণ সম্পাদক উদয় কুমার ঘোষ সহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় মাদরাসরার সুপারকে ঘটনাস্থলে পাওয়া যায়নি। এ ব্যাপারে তার সাথে মোবাইলে যোগাযোগ করলে তিনি এ প্রতিবেদককে দেখা করতে বলেন  এবং কিছু জানতে চাইলে অপরগতা প্রকাশ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য