আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট থেকেঃ লালমনিরহাট সদর উপজেলায় আইপিএল ক্রিকেট খেলায় বাজি ধরা নিয়ে সংঘর্ষে আহত সন্তোষ চন্দ্র (৩০) নামে মারা গেছেন।শনিবার সকালে রংপুর মেডিকলে কলেজ হাসপাতালে তিনি মারা যান। নিহত সন্তোষ চন্দ্র সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের ভোলারচওড়া কদমতলা এলাকার কালীদাস চন্দ্রের ছেলে।

নিহত সন্তোষের পরিবারের সদস্যরা জানান, বুধবার রাতে সন্তোষ চন্দ্রের সাথে চলমান আইপিএল খেলার বল ও ওভার প্রতি বাজি ধরে নুরুজ্জামান। বাজিতে সন্তোষ হেরে গেলে টাকা দিতে অস্বীকৃতি জানায়। এ নিয়ে সন্তোষ ও নুরুজ্জামানের মাঝে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। এসময় সন্তোষ গুরুতর আহত হন। স্থানীয় লোকজন ঐদিন রাতেই সন্তোষকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে শনিবার সকালে তিনি মারা যান।

মহেন্দ্রনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মশিউর রহমান বসুনিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে সন্তোষ চন্দ্রের লাশ ময়নাতদন্ত শেষে বিকেলে তার বাড়িতে নিয়ে আসা হবে। লালমনিরহাট সদর থানার ওসি রফিকুল ইসলাম জানান, ঘটনাটির তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য