বাবা ও দুই ছেলে। জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা তিনজনের সঙ্গেই ছিলেন বেশ কয়েকদিন আগে। আর সেটা কক্সবাজারে। তবে এ তিন পিতাপুত্র কারা জানেন? আর কেউ নন। তিনজনই মোশাররফ করিম। বাবা ও দুই যমজ ছেলে- এই তিন চরিত্র নিয়ে গত কয়েক বছর ধরে ‘যমজ’ নামের একটি নাটকে অভিনয় করে আসছেন  মোশাররফ করিম।

প্রতিবারই কোনো না কোনো জনপ্রিয় নারী মুখ দেখা যায় এ অভিনেতার বিপরীতে। সর্বশেষ তার বিপরীতে ছিলেন ভাবনা। সেই ধারাবাহিকতায় এবার ‘যমজ-৭’ এ মোশাররফ করিমের সঙ্গে থাকছেন প্রভা। নাটকে তাকে দেখা যাবে একজন বিজ্ঞাপনের মডেলের চরিত্রে। নাটকটির প্রতি পর্বেই থেকে ভিন্ন কোনো গল্প।

এবারো একটি মজার গল্প দেখা যাবে বলে জানান নির্মাতা আজাদ কালাম। তিনি বলেন, প্রতিবারই দর্শকের জন্য হাস্যরসপূর্ণ একটি গল্প উপস্থাপন করি। এবারো তার ব্যতিক্রম কিছু ঘটবে না। কক্সবাজার গিয়ে একটি বিজ্ঞাপনের মডেল হওয়া নিয়ে এগিয়ে যাবে পিতা ও দুই যমজ পুত্র নিয়ে নির্মিত নাটকটি। আশা করছি দর্শক উপভোগ করবেন।

যমজ-৭ রচনা করেছেন যথারীতি অনিমেষ আইচ। মোশাররফ করিম ও প্রভা ছাড়া এতে আরো অভিনয় করেছে আবদুল্লাহ রানা, টুটুল চৌধুরী, শাওন, শেখ স্বপ্না প্রমুখ। পাশাপাশি বিশেষ একটি চরিত্রে নির্মাতা আজাদ কালামকেও দেখা যাবে। সিক্যুয়ালের এ নাটকটি আসছে ঈদ উপলক্ষে আরটিভিতে দেখা যাবে বলে জানান তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য