মডেল-অভিনেত্রী বৃষ্টি ইসলাম। ২০১৪ সালে স্যামসাং ফোনের বিজ্ঞাপনচিত্রের মডেল হয়ে মিডিয়ায় কাজ শুরু করেন। এরপর প্রাণ, রবি, সেন্টার ফ্রেশ, ভিশন ছাড়াও দেশসেরা ২৫টি পণ্যের বিজ্ঞাপন চিত্রের মডেল হয়েছেন।

পাশাপাশি এ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরানের গাওয়া ‘বাহুডোরে’ শিরোনামের গানটিতে মডেল হয়ে বেশ আলোচনায় আসেন তিনি। এরপর কলকাতার শিল্পী শুভমিতার একটি গানেও মডেল হিসেবে কাজ করেছেন। নতুন খবর হলো বৃষ্টি বর্তমানে বৈশাখী টিভির ‘স্পটলাইট’ শিরোনামের একটি অনুষ্ঠান উপস্থাপনা করছেন।

এ বিষয়ে বৃষ্টি বলেন, এ প্রোগ্রামটি উপস্থাপনা করতে খুব ভালো লাগছে। সম্পূর্ণ নতুন এক অভিজ্ঞতা। নতুন ও ভিন্নধর্মী কিছুর প্রতি সব সময়ই আমার টান অন্যরকম। এদিকে চলচ্চিত্রে এখনও কাজ করা হয়ে উঠেনি বৃষ্টি ইসলামের। অনেক প্রস্তাব থাকলেও তা ফিরিয়ে দিয়েছেন। এ প্রসঙ্গে বৃষ্টি বলেন, বিজ্ঞাপন ও নাটকে কাজ করেছি।

মিউজিক ভিডিওতেও কাজ করা হয়েছে। এরমধ্যে বেশকিছু ছবিতে কাজের প্রস্তাব পেয়েছি। তবে আমি যে ধরনের ছবিতে কাজ করতে চাই সেই ধরনের ছবিতে এখনও কাজের প্রস্তাব আসেনি। বাণিজ্যিক ছবিতে কাজ করতে চাই না। আর্ট ফিল্ম বা গল্পনির্ভর ছবিতে কাজের ইচ্ছে রয়েছে। তাই অপেক্ষা করছি।

উল্লেখ্য, বৃষ্টি ইসলাম সম্প্রতি ক্রিসেন্ট লেদারের একটি বিজ্ঞাপনে ক্রিকেটার সাব্বির রহমানের সঙ্গে মডেল হিসেবে কাজ করেছেন। ‘মার্গারেট ও চন্ডী কথা’ নামের একটি নাটকে কাজ করতে যাচ্ছেন সামনে। যেখানে তিনি সহশিল্পী হিসেবে পাচ্ছেন মোশাররফ করিমকে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য