বলিউড বাদশা শাহরুখ খান ও মেগাস্টার অমিতাভ বচ্চন পরিবারের সম্পর্কটা বেশ ভালোই বলা চলে। তবে এবার সে মধুর সম্পর্কে চিড় ধরতে শুরু করেছে বলেই শোনা যাচ্ছে। কারণটা আর কিছু নয়। দুই পরিবারের বর্তমান প্রজন্ম।

বলা হচ্ছে শাহরুখ পুত্র আরিয়ান খান ও অমিতাভ নাতনী নভ্যার কথা। লন্ডনেই তাদের প্রেমকাহিনী রচিত হয়। এরই মধ্যে আরিয়ান-নভ্যা জন্ম দিয়েছেন ব্যাপক আলোচনার। তবে সেটা এখন সমালোচনার দিকেই এগুচ্ছে। সম্প্রতি আরিয়ান ও নভ্যার একটি গোপন এমএমএস প্রকাশ্যে এসেছে। আর তা নিয়েই তোলপাড় গোটা বি টাউন।

সোশ্যাল ভিডিও সাইট ইউটিউবে ছড়িয়ে পড়েছে এই দুই মিনিটের ভিডিওটি।  এর আগেও একবার তাদের এরকম একটি ভিডিও ভাইরাল হয়। তখন এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক আলোচনা- সমালোচনা হয়েছিল। ভিডিওতে দেখা গিয়েছে গাড়ির ভিতর অন্তরঙ্গতাকেও ছাপিয়ে গিয়েছেন আরিয়ান ও নাভ্যা।

এরইমধ্যে গণমাধ্যমের শিরোনামে রয়েছে এমএমএসটি। জানা গেছে ঘটনার প্রকাশ পেতেই নাকি দুই পরিবারের মধ্যে চাপা অসন্তোষের সৃষ্টি হয়েছে। যদিও এই বিষয়ে কেউই এখনো প্রকাশ্যে মুখ খোলেনন। অন্যদিকে, ভিডিওটিকে নকল বলে দাবি করেছেন অনেকে। তাদের মতো, ভিডিওটিতে যে প্রেমিক যুগলকে দেখা গেছে তারা আরিয়ান ও নাভ্যা নয়, ওদের মতো দেখতে। খান ও বচ্চন পরিবারকে দ্বন্দ্বে জড়াতেই এমন কা- করেছে কেউ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য