রমেন বসাক, হাকিমপুর থেকেঃ দিনাজপুরের হাকিমপুরে এনজিও ‘ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘ’ (টিএমএসএস)’র ম্যানেজারের বিরুদ্ধে এক মহিলার সঙ্গে অশালীন আচরণের অভিযোগ উঠেছে। ওই মহিলার জমাকৃত সঞ্চয়ের টাকা ওঠাতে গেলে তিনি এ আচরণ করেন। তার নাম জান্নাতুল ফেরদৌস।

জান্নাতুল ফেরদৌস জানান, তিনি উপজেলার উত্তরবাসুদেবপুর মহল্লার মামুনুর রশিদের স্ত্রী। এনজিওটির ওই শাখায় তার চার হাজার টাকা সঞ্চয় রয়েছে। তিনি মঙ্গলবার সেই টাকা উত্তোলন করতে গেলে ম্যানেজার আব্দুল মালেক টাকাগুলি দিতে অস্বীকার করেন। এবং তার সাথে অশালীন আচরণ করেন।

এরপর জান্নাতুল ফেরদৌস বাড়ি গিয়ে তার স্বামী মামুনকে বিষয়টি অবগত করলে তিনি এসে ম্যানেজার আব্দুল মালেকের নিকট বিষয়টি জানতে চাইলে ম্যানেজার আব্দুল মালেক মামুনের সঙ্গেও অশালীন আচরণ করেন।

এরপর মামুন বুধবার হাকিমপুর থানায় একটি অভিযোগ দায়ের করলে একই দিন ম্যানেজার আব্দুল মালেকও মামুনের বিরুদ্ধে থানায় তাদের কার্যালয় ভাংচুরের একটি পাল্টা অভিযোগ দায়ের করেন। তবে সাংবাদিকরা সরেজমিনে গিয়ে কার্যালয় ভাংচুরের কোন আলামত দেখলে পায়নি।

এ বিষয়ে ম্যানেজার আব্দুল মালেকের নিকট জানতে চাইলে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি । এ ব্যাপারে ওসি আব্দুস সবুরের নিকট জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য