দিনাজপুর সংবাদাতা॥ পরিবহন নেতা ফরহাদ হোসেন চৌধুরী হত্যা মামলার পলাতক আসামীদের অবিলম্বে গ্রেফতারসহ হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার ও তদন্তকারী কর্মকর্তা পরিবর্তনের দাবীতে বৃহস্পতিবার দিনাজপুর জেলা মালিক শ্রমিক যৌথ পরিষদ পুলিশ সুপারের হাতে স্মারকলিপি প্রদান করেছেন।

বৃহস্পতিবার দুপুর ১২টায় দিনাজপুর জেলা মালিক শ্রমিক যৌথ পরিষদের নেতৃবৃন্দ এবছরের ১৩ মার্চ নৃশংসভাবে খুন হওয়া জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের প্রতিষ্ঠাতা সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ফরহাদ হোসেন চৌধুরী হত্যা মামলার একাধিক পলাতক আসামীদের অবিলম্বে গ্রেফতার, হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধার এবং মামলার তদন্তকারী কর্মকর্তা পরিবর্তনের দাবী জানিয়ে স্মারকলিপি দিয়েছেন। চাঞ্চল্যকর হত্যা মামলায় পুলিশ ইতোমধ্যে ৪ জনকে গ্রেফতার করেছেন। ৪ জনই ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, কিলিং মিশনে অংশগ্রহনকারী অজ্ঞাতনামা আরো অনেক হত্যাকারীকে এখনও পুলিশ গ্রেফতার করতে পারেনি। হত্যা ঘটনায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার না হওয়ায় নিহতের পরিবার চরম নিরাপত্তাহীনতায় দিন যাপন করছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা বোচাগঞ্জ থানার ওসি আরজু মোঃ সাজ্জাদ হোসেন সঠিকভাবে নিরপেক্ষ তদন্ত না করায় মামলাটি স্থবির হয়ে পড়েছে বলে স্মারকলিপিতে অভিযোগ করা হয়।

স্মারকলিপি গ্রহণকালে পুলিশ সুপার মোঃ হামিদুল আলম জানান, ৪ জন হত্যাকারীকে গ্রেফতার করার পরেও বাকীদের ধরার জন্য পুলিশী অভিযান থেমে নেই। তিনি বলেন, চাঞ্চল্যকর এই হত্যার সাথে জড়িত সকল আসামীকে শিঘ্রই গ্রেফতার করে আইনে সোপর্দ করা হবে।

জেলা মালিক শ্রমিক যৌথ পরিষদের নেতা জাহেদ হোসেন, নজরুল ইসলাম শেলু, অজয় কুমার আগরওয়ালা, সাহেদ রিয়াজ পিম, মিজানুর রহমান, মঞ্জুরুল ইসলাম, মোঃ রফিক, ফজলে রাব্বী, সাইফুল রাজ চৌধুরী হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবী জানান। এসময় চেম্বার অব কমার্সের সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী ও সিনিয়র সহ-সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য