একটুও যেন দম ফেলার জো নেই পাওলি দামের। এই মুহূর্তে চার মহাদেশে রমরমিয়ে চলছে তার অভিনীত ছবি ‘অরণি তখন’। মুক্তির অপেক্ষায় পাওলির ‘টোপ’। কলকাতার বাংলা ও বলিউডের ছবিতে উত্তাপ ছড়ানো পাওলির দেখা এবার মিলছে দিল্লির এক বস্তিতে। সেখানে নতুন ছবি ‘হাল্কা’র শুটিং করছেন পাওলি। ছবিতে রয়েছেন রণবীর শোরে এবং আদিল হুসেন।

ছবির পরিচালক নীল মাধব পা-া, যিনি ‘আই অ্যাম কালাম’ তৈরি করে আন্তর্জাতিক ফিল্ম সার্কিটে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিলেন। ২০১৫-তে ‘ইয়ারা সিলি সিলি’র পর বলিউড পাওলিকে সেভাবে আর পায়নি। নীল মাধব পা-ার ছবি দিয়েই আবার বলিউডে ফিরছেন পাওলি। তিনি এখানে রণবীরের স্ত্রী।

রণবীর একজন রিকশাচালক আর পাওলি কারখানার কর্মী। আট বছরের ছেলেকে নিয়েই বস্তির মধ্যে তাদের সংসার। আট বছরের এই বালকই ছবির মূল চরিত্র। ছবির গল্প শুধু বস্তির মানুষদের নিয়েই। অবশ্য এর মধ্যে আলাদাভাবে কোনো আন্ডারওয়ার্ল্ডের গল্প লুকিয়ে নেই। বস্তির মানুষের কাহিনী সোজাসাপটা ভঙ্গিতেই তুলে ধরেছেন পরিচালক।

‘টোপ’-এ বিহারের নারীর চরিত্রে মাদারি খেলা দেখিয়েছেন পাওলি। আর এবার একজন বস্তিবাসী। পাওলি বললেন, এইরকম একটা ছবির স্ক্রিপ্টের জন্য বহুদিন ধরে অপেক্ষা করে ছিলাম। উল্টো দিকে আবার রণবীর। অনেক কিছু শিখতে পারছি। ওয়ার্কশপও করতে হয়েছে।  টোপের থেকে এই ছবির চরিত্রটাও অনেকটা আলাদা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য