বলিউড-হলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও পিয়াঙ্কা চোপড়া প্রথমবারের মতো মেট গালার লাল গালিচায় উপস্থিত হয়েছেন। লাল গালিচায় যে পোশাক পরে এই দুই তারকা উপস্থিত হয়েছেন তাতে মুগ্ধ দর্শকরা। গত মঙ্গলবার (২ মে) দিনের শুরুতেই লাল গালিচায় দর্শকদের মন জয় করেন প্রিয়াঙ্কা।

আর তার সঙ্গে ছিলেন ট্রিপল এক্স তারকা দীপিকা পাড়ুকোনও। ফলে দর্শক ও তাদের ভক্ত-সমর্থকদের আগ্রহের কমতি ছিল না। প্রিয়াঙ্কা রাল্ফ লরেন ট্রেঞ্চ কোট পরেছিলেন আর দীপিকা পরেছিলেন সাদা টমি হিলফিগার পোশাক।

ফ্যাশনের বিচারে তাদের পোশাক কেমন ছিল তা হয়তো ডিজাইনাররাই বিবেচনা করবেন। কিন্তু তাদের পোশাক ও উপস্থিতি নিশ্চিতভাবেই ভক্ত-সমর্থকদের মন জয় করে নিয়েছে। টিভি সিরিজে অভিনয়ের মধ্য দিয়ে প্রিয়াঙ্কা যুক্তরাষ্ট্রে জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন।

আর দীপিকা অপেক্ষায় আছেন হলিউড তারকা ভিন ডিজেলের পরের ছবিতে অভিনয়ের। মে মাসে ‘বেওয়াচ’র মধ্য দিয়ে প্রিয়াঙ্কারও হলিউড অভিষেক হয়ে যাবে। এতে প্রিয়াঙ্কা অভিনয় করছেন ডোয়াইন জনসন ও জ্যাক এফ্রনের বিপরীতে।

এ ছাড়া সম্প্রতি এই তারকা ‘কোয়ানটিকো’ টিভি সিরিজের শুটিং শেষ করে ভারতে ফিরেছেন। এর আগে এই দুই তারকা অভিনেত্রীকে অস্কার পরবর্তী পার্টিতে এক সঙ্গে দেখা গিয়েছিল। প্রিয়াঙ্কা ছিল অস্কারের লাল গালিচায় কিন্তু দীপিকা শুধু পার্টিতেই হাজির হয়েছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য