হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ওয়াইফাই চালু করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১২ টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে এ ওয়াইফাই নেটওয়ার্কেও শুভ উদ্ভোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর  ড. মু আবুল কাসেম। বিশ্ববিদ্যালয়ের টিএসসি, লাইব্রেরী, শহীদমিনার প্রাঙ্গন এবং ডি চত্ত্বর এ ওয়াইফাই টেনওয়ার্কে আওতায় আসবে।

এ উপলক্ষে টিএসসিতে আয়োজীত উদ্ভোধনী  অনুষ্ঠানে বক্তব্যে প্রফেসর ড. মু আবুল কাসেম বলেন, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ডিজিটাল বিশ্ববিদ্যালয়ের হিসেবে প্রতিষ্ঠার অংশ হিসেবে আজকে টিএসসিতে ওয়াইফাই চালু করা হলো।

এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ডিজিটাল বাংলাদেশের এক ধাপ এগিয়ে গেলো। বিশ্ববিদ্যালয়কে ডিজিটালাইজ করতে সব ধরণের পদক্ষেপ গ্রহণ করা হবে। এ ওয়াইফাই নেটওয়াক শিক্ষার্থীরা ভাল ও পড়াশুনার কাজে ব্যবহার করে উপকৃত হবে বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি এ্যান্ড এনিম্যাল সায়েন্স অনুষদের ডীন প্রফেসর ডা. মো. ফজলুল হক, রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সাইফুর রহমান, প্রক্টর প্রফেসর ড. এ.টি.এম. শফিকুল ইসলাম।

টেকনিক্যাল বিষয়ে বক্তব্য রাখেন টেনওয়ার্ক ইঞ্জিনিয়ার মো. সৈকত আলী, অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পোষ্ট গ্র্যাজুয়েট স্টাডিজ অনুষদের ডীন প্রফেসর মো. মিজানুর রহমান, সমাজ বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. ফাহিমা খানম, বিজনেস স্টাডিজ অনুষদের ডীন প্রফেসর ড. এম. জাহাঙ্গীর কবীর, জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর শ্রীপতি সিকদার প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য