নিউজিল্যান্ড থেকে এসে মাস দুয়েকের বেশি হলো দেশে অবস্থান করছেন চলতি প্রজন্মের আলোচিত সংগীতশিল্পী সিঁথি সাহা। এই সময়ে টিভি লাইভ, স্টেজ শো, শুটিং ও নতুন গান নিয়ে ব্যস্ত সময় পার করেছেন এ গায়িকা।

এর মধ্যে কিছুদিনের জন্য তিনি গিয়েছিলেন ভারতে। সেখানে নতুন একটি গান ও তার ভিডিওর কাজ করে এনেছেন। আর সিদ্ধান্ত নিয়েছেন যে সহসাই নিউজিল্যান্ড যাচ্ছেন না তিনি। এই সময়টাকে কাজে লাগাতে চান সিঁথি। এ বিষয়ে তিনি বলেন, নিউজিল্যান্ড থাকার ফলে গ্যাপ পড়েছে এটাতো স্বাভাবিক।

তবে কেন জানি দেশে আসলে সেটা অনুভব করি না। কারণ প্রত্যেকটি টিভি চ্যানেল থেকেই ডাক আসে। সংগীতের মানুষেরাও খুব আপন করে নেয় ঢাকায় আসলেই। তাছাড়া নতুন গানের জন্যও ডাক পাচ্ছি। আসলে নিজের দেশ নিজের দেশই। এর তুলনা হয় না।

এখানকার মানুষদেরও তুলনা হয় না। তাহলে পরিকল্পনা কি এবার? কি করছেন? সিঁথি সাহা বলেন, নতুন একটি চমক দেবো শ্রোতা-দর্শকদের। এরই মধ্যে সব প্রস্তুতি শেষ। অনেক দিন পর একটি মনের মতো গান ও তার ভিডিও প্রকাশ করতে যাচ্ছি। এর কাজ করেছি ভারত গিয়ে। আগামীকাল রাজধানীর ঢাকা ক্লাবে একটি লঞ্চিং অনুষ্ঠান করার মধ্য দিয়ে গানটি প্রকাশ করবো।

সেখানে বিভিন্ন অঙ্গনের গুণী ব্যক্তি ও সাংবাদিকরা উপস্থিত থাকবেন বলে আশা করছি। কি ধরনের গান এটি? সিঁথি বলেন, এটি একটি রোমান্টিক গান। শিরোনাম ‘আমি তোমাকে চাই’। এর কথা লিখেছেন সৃজাত বন্দ্যোপাধ্যায়। আর সুর করেছেন ইন্দ্রদ্বীপ দাশগুপ্ত। বেশ ভিন্ন আয়োজনে এর মিউজিক ভিডিওটি করা হয়েছে। আমার বিশ্বাস ভালো লাগবে সবার।

এদিকে সিঁথি সাহা এ গানের বাইরে সম্প্রতি আরো একটি গানের মিউজিক ভিডিওর কাজ শেষ করেছেন। গানের নাম ‘আয়না’। এ গানটির ভিডিও নির্মাণ করছেন রাইসুল ইসলাম চৌধুরী। এটিও খুব শিগগিরই প্রকাশ হবে। এর বাইরে নতুন আরো কিছু গান নিয়েও বর্তমানে ব্যস্ত সময় পার করছেন সিঁথি সাহা। এ গানগুলো থেকে কিছু গান প্রকাশ পাবে আসছে ঈদে। পাশাপাশি টিভি অনুষ্ঠান নিয়েও ব্যস্ততা যাচ্ছে এ শিল্পীর।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য