কলকাতার অভিনেতা ওমের সঙ্গে গত বছরের শেষদিকে ‘পাষাণ’ ছবির কাজ করেন বিদ্যা সিনহা মিম। এরইমধ্যে এ ছবির বেশিরভাগ অংশের শুটিং শেষ হয়েছে। শুধু কয়েকটি গানের কাজ বাকি ছিল। এবার সেই গানের শুটিংয়ে অংশ নিতে নেপালে গিয়েছেন এই অভিনেত্রী। সেখান থেকে মুঠোফোনে বলেন, দু’দিন হলো নেপালে এসেছি।

এখানে ‘পাষাণ’ ছবির গানের শুটিং হচ্ছে। ছবিটি পরিচালনা করছেন সৈকত নাসির। এ ছবিতে কখনো বোকা, কখনো ফান নানারূপী চরিত্রে আমাকে দর্শক দেখতে পাবেন। অনেক ভালো একটি কাজ হচ্ছে। আশা করি দর্শক ছবিটি পছন্দ করবেন।

এদিকে এ ছবির বাইরে বিদ্যা সিনহা মিম মনতাজুর রহমান আকবরের ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির কাজ করছেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী। অন্যদিকে অচিরেই তিনি কলকাতায় গিয়ে সৃজিত মুখার্জির ‘কাকাবাবু’ সিরিজের দ্বিতীয় ছবিতে কাজ করতে যাচ্ছেন। সুনীল গঙ্গোপাধ্যায়ের লেখা ‘কাকাবাবু’ সিরিজের তৃতীয় বই ‘পাহাড় চূড়ায় আতঙ্ক’ অবলম্বনে ছবিটি তৈরি করা হবে। ছবির নাম ‘ইয়েতির অভিযান’।

ছবিতে মিমের বিপরীতে থাকবেন প্রসেনজিত ও ফেরদৌস। এ ছবিতে মিমের চরিত্রের নাম চিত্রাঙ্গদা ভার্মা। কলকাতার ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করছে বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এ মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে ছবিটির শুটিং শুরু হবে। বাংলাদেশ, ভারত, নেপাল ও সুইজারল্যান্ডে শুটিং করার কথা রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য