টিভি পর্দায় সরব তুষ্টি। এরই মধ্যে অভিজ্ঞ কয়েকজন অভিনেত্রীর তালিকায়ও নিজেকে প্রতিষ্ঠা করিয়েছেন তিনি। নাটকে অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্রেও রয়েছে তার বিচরণ। এ মুহূর্তে বেশ কিছু ধারাবাহিকে অভিনয় নিয়ে টানা ব্যস্ততা যাচ্ছে তার।

তবে এর পাশাপাশি চলছে খন্ড নাটকের কাজও। সমপ্রতি ঈদ উপলক্ষে একটি নাটকের কাজ শেষ করেছেন তুষ্টি। এর নাম ‘বগি মহল’। নাটকটি পরিচালনা করেছেন রানা মাসুদ। ঈদের ব্যস্ততা প্রসঙ্গে তুষ্টি বলেন, ধারাবাহিকের কাজগুলোই নিয়মিত করছি। এর ফাঁকে ঈদের জন্য এ নাটকটিতে অভিনয় করলাম।

পাশাপাশি আরো কয়েকটির কাজ সামনের মাসে করার কথা রয়েছে। তবে এখনো শিডিউল পাকা হয়নি। সব ঠিক থাকলে এবারের ঈদে অন্যবারের চেয়ে ব্যতিক্রমভাবেই দর্শকের সামনে হাজির হবো।

বর্তমানে যেসব ধারাবাহিকে তুষ্টি অভিনয় করছেন তার মধ্যে রয়েছে সকাল আহমেদের পরিচালনায় ‘বাবুই পাখির বাসা’, মইনুল ইসলাম খোকনের ‘তোমার জন্য’, সঞ্জিত সরকারের ‘মজনু একজন পাগল নহে’ এবং মুরাদ পারভেজের ‘রেডিও জকি ও কতিপয় গল্প’।

নাটকগুলোতে নতুনভাবে যোগ দিয়েছেন জনপ্রিয় এ অভিনেত্রী। পাশাপাশি আরো কিছু ধারাবাহিকে এ মুহূর্তে কাজ করছেন তুষ্টি। সেগুলো হলো ‘অলসপুর’, ‘এক চিলতে পাখি’, ‘নীড় খোঁজে গাঙচিল’, ‘অল্প অল্প গল্প’ ইত্যাদি। গত দু’বছর রুহুল আমিনের পরিচালনায় ‘হাছন রাজা’ নামের একটি চলচ্চিত্রের কাজ শেষ করেছেন এ অভিনেত্রী।

এর মধ্যে অনেকটা সময় গড়িয়েছে। কিন্তু ছবিটি মুক্তির মিছিলে যোগ দেয়নি। অবশ্য তুষ্টি সম্প্রতি জানতে পেরেছেন সব ঠিক থাকলে এ বছরই প্রেক্ষাগৃহে দেখা মিলবে ‘হাছন রাজা’র। এ প্রসঙ্গে তিনি বলেন, আসলে এতদিন মিঠুন চক্রবর্তীর জন্য অপেক্ষা করেছিলাম। তার ডাবিং বাকি ছিল। যে কারণে সব কাজ শেষ হওয়ার সত্ত্বেও আটকে ছিল। এখন মিঠুন দার কাজও সম্পন্ন হয়েছে। আশা করছি এ বছরই মুক্তির মিছিলে যোগ দেবে ছবিটি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য