সামনেই রোজার মাস। এরপরই ঈদ। আর ঈদকে ঘিরে আয়োজন থাকে টিভি চ্যানেলগুলোর জোর প্রস্তুতি। থাকে সময়ের সব জনপ্রিয় শিল্পীর অভিনীত নাটক। তবে এজন্য তাদের প্রস্তুতিটা একটু আগেই শুরু হয়। গত দু’মাস ধরেই শিল্পীরা ভক্ত-দর্শকের বিনোদনের খোরাক মেটাতে ক্লান্তিহীন কাজ করে যাচ্ছেন।

সেসব শিল্পীর মাঝে জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর একটু দেরিতেই শুরু করেছেন তার ঈদ মিশন। ঈদের জন্য প্রায় ৬ মাস আগে থেকে শিডিউল থাকলেও কাজ শুরু করেছেন গত দিন কয়েক ধরে। কারণটা সবারই জানা।

গেল মাসের শুরুর দিকে হঠাৎ অসুস্থতায় পড়েন ঊর্মিলা। টানা এক সপ্তাহ হাসপাতালে কাটাতে হয়েছে। তারপর অবশ্য সুস্থ হয়ে কাজে নিয়মিত হলেও চিকিৎসকের নির্দেশ অমান্য করে টানা ব্যস্ততা থেকে বিরত রেখেছেন এ অভিনেত্রী। এতদিন স্বল্পসংখ্যক কাজের মাধ্যমেই সরব ছিলেন ঊর্মিলা।

প্রচার চলতে থাকা ও নতুন দুটি ধারাবাহিকের পাশাপাশি এখন নেমেছেন ঈদ নাটকের কাজে। এ প্রসঙ্গে ঊর্মিলা বলেন, সুস্থ হওয়ার পর অনেকেই জানতে চেয়েছেন কাজে ফিরেছি কিনা। আমার ভক্ত-দর্শকের উদ্দেশ্যে বলছি আপনাদের সবার দোয়া ও ভালোবাসায় আমি চলতি মাসের শুরু থেকেই ক্যামেরার সামনে দাঁড়িয়েছি।

আগের মতো টানা কাজ না করতে পারলেও যাচাই বাছাই করে ভালো কাজগুলোই করছি। ঈদের জন্যও এরই মধ্যে কয়েকটি খ- নাটকে অভিনয় করেছি। আগামী এক মাসজুড়ে শুধু এ উৎসব উপলক্ষে প্রস্তুতি নেব। তবে আগে যেমনটা গণহারে কাজ করেছি সেটা আর হবে না। এখন একটু বুঝে শুনে ক্যামেরার সামনে দাঁড়াবো।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য