গত সপ্তাহে শ্রীমঙ্গলে তারেক শিকদারের ‘দাগ’ ছবির শেষ ভাগের কাজ শেষ করে ঢাকায় ফিরেছেন চিত্রনায়িকা আঁচল। বর্তমানে এ ছবির কাজ শেষ পর্যায়ে রয়েছে। কামাল আহমেদের গল্প অবলম্বনে ‘দাগ’ ছবিটির সংলাপ ও চিত্রনাট্য করেছেন বিশিষ্ট গীতিকার রফিকউজ্জামান।

এ ছবির কাজ শেষ করে বর্তমানে বাসায় খানিকটা অবসরে সময় কাটছে বলে জানালেন এই অভিনেত্রী। আঁচল এ প্রসঙ্গে বলেন, সবশেষ হিমেল আশরাফের ‘সুলাতানা বিবিয়ানা’ ছবিটি মুক্তি পায়। ছবিটি মুক্তির পর বেশ সাড়াও পেয়েছি। এরপর ‘দাগ’ ছবির বাকি কাজ সিলেটের শ্রীমঙ্গলে শেষ করলাম।

এ ছবির গল্প ও গান দর্শকের ভালো লাগবে বলে আশা করছি। এ ছবিটিও শিগগিরই মুক্তি পাবে। আর ডিপজল ভাইয়ের সঙ্গে ‘এক কোটি টাকা’ ছবির কাজও করছি। তবে বর্তমানে ডিপজল ভাই ‘দুলাভাই জিন্দাবাদ’ নামের আরেকটি ছবিতে সময় দিচ্ছেন। তাই কিছুদিন পর এ ছবির বাকি কাজ শেষ হবে। শুটিং ছাড়া কিছুটা অবসরে সময় কাটছে।

তবে এবারের নির্বাচনে ভোট দিতে যাব এফডিসিতে। শিল্পী সমিতির নির্বাচনটা এবার জমবে বলে মনে হচ্ছে। ‘দাগ’ ছবিতে বাপ্পি ও আঁচলের পাশাপাশি বিদ্যা সিনহা মিম কাজ করছেন। এ ছবিতে মিমের ছোট বোনের চরিত্রে অভিনয় করেছেন আঁচল। ভিশন প্লাস প্রযোজিত ‘দাগ’ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অরুণা বিশ্বাস, শতাব্দী ওয়াদুদ, রিনা খান, ডি জে সোহেল, রতনসহ আরো অনেক।

উল্লেখ্য, বাপ্পি-আঁচল একসঙ্গে ‘জটিল প্রেম’, ‘প্রেম প্রেম পাগলামি’, ‘কি প্রেম দেখাইলি’সহ বেশকিছু ছবিতে জুটি হয়ে কাজ করেছেন। এদিকে আঁচলের হাতে রয়েছে ছটকু আহমেদ পরিচালিত ‘এক কোটি টাকা’ ছবিটি। এ ছবিতে তিনি ডিপজলের বিপরীতে অভিনয় করছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য