দিনাজপুর সংবাদাতা ॥ মহান মে দিবস উপলক্ষে সোমবার দিনব্যাপাী দিনাজপুর জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন ( রেজিঃ নং রাজ-১১৬৭) ব্যাপক কর্মসূচী গ্রহণ করেছে।

১ মে সোমবার ভোর ৬টা হতে সন্ধ্যা ৬টা পর্যন্ত দিনাজপুর জেলায় সকল বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস চলাচল বন্ধ থাকবে, ভোর ৬টায় দিনাজপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে জাতীয় পতাকা ও সাংগঠনিক পতাকা উত্তোলন, সকাল ৮টায় শ্রমিকদের মাঝে ব্যাচ বিতরণ, সকাল ১০টায় আলোচনা সভা, সকাল সাড়ে ১০টায় মৃত শ্রমিকদের পরিবারবর্গের মাঝে এককালিন অনুদানের অর্থ প্রদান ও বাদ আসর টার্মিনাল মসজিদে মিলাদ মাহফিল এবং মন্দিরে পূজা-অর্চনা।

দিনাজপুর জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের উদ্যোগে সকাল ১০টায় আলোচনা সভা অনুষ্ঠি হবে। বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের রংপুর বিভাগীয় কমিটির সহ-সভাপতি ও জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি এম রফিক’র সভাপতিত্বে আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এবং বিশেষ অতিথি থাকবেন দিনাজপুর পুলিশ সুপার মো. হামিদুল আলম। আলোচনা সভায় জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সকল নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

উল্লেখ্য, দিনাজপুর জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের ৬৪ জন শ্রমিকের প্রত্যেক পরিবারকে নগদ ৩০ হাজার টাকা করে অনুদান প্রদান করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য