টিভি পর্দায় নিয়মিত লাক্স-চ্যানেল আই সুপারস্টার ও জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। অভিনয় করছেন ভিন্নধর্মী বেশ কয়েকটি নাটকে। সমপ্রতি ঈদ উপলক্ষে নির্মিত নতুন একটি নাটকের কাজ শেষ করলেন মেহজাবিন। এর নাম ‘লাভ বাবু’। মেহজাবিন নাটকটিতে টিনা চরিত্রে অভিনয় করেছেন।

আর লাভ বাবুর চরিত্রে দেখা যাবে আফরান নিশোকে। নাটকের গল্পে দেখা যাবে- লাভ বাবুর সঙ্গে ছোটবেলা থেকেই টিনার সম্পর্ক। ছেলেটিকে সে ভীষণ ভালোবাসে। কিন্তু বাদ সাধে লাভ বাবুর ছেলে মানুষী। শৈশব থেকে বাবা যেভাবে ছেলেটিকে বড় করেছে সেভাবেই বেড়ে উঠেছে। তার মাঝে পরিপক্বতা আসেনি।

এ নিয়ে অভিমান টিনার। মহিদুল মহিমের রচনায় নাটকটি যৌথভাবে নির্মাণ করেছেন বাবু সিদ্দিকী ও মহিদুল মহিম। অভিনয় প্রসঙ্গে মেহজাবিন বলেন, গল্পটা বেশ সুন্দর। অনেক নাটকীয়তা দেখা যাবে। দর্শকের জন্য একটি নয়া চমক অপেক্ষা করছে সেটা বলতেই পারি।

নির্মাতা বাবু সিদ্দিকী জানিয়েছেন, গত ২৬ ও ২৭শে এপ্রিল রাজধানীর কয়েকটি লোকেশনে নাটকটির দৃশ্যায়ন সম্পন্ন হয়েছে। ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের লক্ষ্যে এরই মধ্যে এর সম্পাদনার কাজও শুরু হয়েছে। নাটকে মেহজাবিন ও নিশো ছাড়া আরো দেখা যাবে অভিনেত্রী সাবেরী আলমকেও। তিনি লাভ বাবুর মায়ের চরিত্রে অভিনয় করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য