ওয়াজেদ আলী সুমনের ‘হিটম্যান’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটে শিরিন শিলার। এরপর কাশেম আলী ম-লের পরিচালনায় ‘ক্ষণিকের ভালোবাসা’ ছবিটি মুক্তি পায় তার।

এরপর মুশফিকুর রহমান গুলজারের ‘মন জানে না মনের ঠিকানা’ ও সবশেষ শাহীন সুমনের ‘মিয়া বিবি রাজী’ ছবিটি মুক্তি পায়। বর্তমানে চারটি ছবির টানা শুটিং নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। এ প্রসঙ্গে শিরিন শিলা বলেন, বর্তমানে চারটি ছবির কাজ করছি।

এরমধ্যে রয়েছে ছটকু আহমেদের ‘এক কোটি টাকা’, এমদাদুল হক খানের ‘মন নিয়ে লুকোচুরি’, রাজু চৌধুরীর ‘এক মিনিট’ এবং ১০ই মে থেকে আবারো মোস্তাফিজুর রহমান বাবুর ‘হৃদয় ছোঁয়া ভালোবাসা’ ছবির কাজ শুরু হচ্ছে। প্রতিটি ছবির গল্প অনেক সুন্দর। ছবিগুলো নিয়ে আমি বেশ আশাবাদী।

এসব ছবিতে আমার বিপরীতে বাপ্পি, শাহরিয়াজ, জায়েদ খান ও স¤্রাট অভিনয় করছেন। আসছে ৫ই মে শিল্পী সমিতির নির্বাচনে ভোট না দিলেও যে চলচ্চিত্র শিল্পীদের জন্য কাজ করবেন এমন প্যানেলের হয়ে কাজ করবেন বলে জানিয়েছেন শিলা।

অভিনয়ের পাশাপাশি শিলা বর্তমানে জাতীয় বিশ্ববিদ্যালয়ে সমাজকর্মে স্নাতক দ্বিতীয় বর্ষে পড়াশোনা করছেন। ছবিগুলো মুক্তির পর দর্শকের সাড়া পেলে শতভাগ সময় চলচ্চিত্রেই দেবেন বলে জানালেন এই অভিনেত্রী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য