২০১২ সালে কাতারের ধনাঢ্য ব্যবসায়ী ওয়াসিম আল মানার সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন জ্যানেট জ্যাকসন। জ্যানেট তার এই তৃতীয় বিয়েতে সন্তান লাভ করেন।

২০১৭ সালের জানুয়ারি মাসে এই দম্পতির প্রথম সন্তান ঈসার জন্ম হয়। এরপরেই শোনা গিয়েছে, দাম্পত্যের ইতি টেনেছেন সংগীতশিল্পী জ্যানেট জ্যাকসন। হলিউডের অন্যান্য দম্পতির মতো জ্যানেট এবং ওয়াসিম তাদের একমাত্র সন্তানের জন্য পরস্পরের সঙ্গে যোগাযোগ রাখছেন বলে খবর পাওয়া গেছে সম্প্রতি।

প্রথম সন্তান জন্মের চার মাস না পেরোতেই স্বামী ওয়াসিম আল মানার সঙ্গে সম্পর্কে ইতি টেনেছেন জ্যানেট জ্যাকসন। প্রথম সন্তান ঈসার জন্মের পর থেকে প্রায় মাস খানেক সময় ধরে জ্যানেট লন্ডনেই বসবাস করছেন। বিচ্ছেদের পর সন্তান জ্যানেটের সঙ্গেই রয়েছে। তবে সন্তানকে সময় দিচ্ছেন ওয়াসিমও।

এই প্রসঙ্গে একটি সংবাদমাধ্যমে জ্যানেটের ঘনিষ্ঠ এক সূত্র জানায়, ‘তারা খুবই সুশৃঙ্খলভাবে সন্তানকে সময় দিচ্ছেন। ওদিকে ঈসা খুবই কঠিনভাবে সময় অনুসরণ করে পালাক্রমে মা বাবার সঙ্গে সময় কাটাচ্ছে। এই বিচ্ছিন্ন দম্পতি একে অপরের প্রতি বেশ বিশ্বস্ত। তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আছে। এখন তারা একে অপরের সঙ্গে ঝগড়া করেন না।’

এদিকে এক গণমাধ্যমে প্রকাশিত সংবাদের মাধ্যমে জানা গেছে, একমাস যাবৎ পরিবারের কাছ থেকে সন্তানসহ দূরে আছেন জ্যানেট। তার লন্ডনে বসবাসকে কেন্দ্র করে জ্যানেটের পরিবার বেশ উদ্বিগ্ন। মাইকেল জ্যাকসন কন্যা প্যারিস জ্যাকসন নাকি ফুপু জ্যানেটকে বলেছেন তার সঙ্গে বাস করার জন্য, যাতে প্যারিস জ্যানেট ও ঈসাকে দেখভাল করতে পারেন।
সূত্র- ডেকান ক্রনিকলস

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য