দীর্ঘদিন পর নতুন একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হলেন লাক্সতারকা প্রসূন আজাদ। আহমেদ সোহেলের পরিচালনায় ছবিটি ‘ভোলা’ শিরোনামে নির্মিত হবে। এতে প্রসূনকে চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ছবিটিতে প্রসূনের বিপরীতে পরিচালক সোহেল অভিনয় করবেন বলে জানিয়েছেন।

এ প্রসঙ্গে প্রসূন আজাদ বলেন, ‘অসম প্রেমের গল্প নিয়ে ছবিটি নির্মাণ করা হবে। এতে দেখা যাবে, আমার বয়সে বেশ বড় একজনের প্রেমে পড়ি। কিন্তু আমি ছোট বিধায় তিনি তা মানতে পারেন না। আমি তাকে নানাভাবে বোঝাতে চেষ্টা করেও ব্যর্থ হই।

এমন গল্প নিয়ে এর কাহিনী এগোতে থাকবে। আশা করছি, ছবিটি দেখে বেশ অভিভূত হবেন বলে।’ এ প্রসঙ্গে নির্মাতা আহমেদ সোহেল বলেন, ‘প্রসূন একজন ভালো অভিনেত্রী। এ চরিত্রের জন্য তাকে বলার সঙ্গে সঙ্গেই রাজি হয়েছে। ছবিটি নিয়ে আমিও অনেক বেশি আশাবাদী।’

প্রসঙ্গত, ছবিটির প্রধান চরিত্রে আছেন বাপ্পী ও আইরিন। এতে আইরিন একজন সংগীতশিল্পীর ভূমিকায় অভিনয় করছেন। উল্লেখ্য, এর আগে প্রসূনকে- মুখোশ মানুষ, অচেনা হৃদয়, সর্বনাশ ইয়াবা ও মুসাফির চলচ্চিত্রে অভিনয় করতে দেখা গেছে। এ ছাড়া ‘ইউটার্ন’ শীর্ষক ছবির একটি আইটেম গানেও তিনি পারর্ফম করেছেন। বর্তমানে তাঁর-‘সনাতন গল্প’, ‘স্বপ্নজাল’ ও ‘মৃত্যুপুরী’ শিরোনামের ছবিগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য