কাহারোল (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুর জেলার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী জেলা কমান্ড্যান্ট মোঃ আব্দুল মজিদ বলেছেন, আনসার ও ভিডিপি সদস্যদের জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক দ্রব্য সহ বিভিন্ন অপরাধের বিরুদ্ধে সেচ্ছার হতে হবে। সরকার আনসার ও ভিডিপি’র প্রতিটি সদস্যকে যথাযথ ভাবে প্রশিক্ষণ গ্রহণের মাধ্যমে দক্ষতা বৃদ্ধি করে সমাজ থেকে অপরাধ প্রবণতা রোধ কল্পে অগ্রণী ভূমিকা পালন করে যেতে হবে। প্রতিটি আনসার ও ভিডিপি’র সদস্যদেরকে সমাজ, দেশ ও জাতির কল্যাণে নিবেদিত ভাবে কাজ করতে হবে।

তিনি ২৭ এপ্রিল’১৭ সকাল সাড়ে ১০ টার সময় কাহারোল উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। কাহারোল উপজেলা আনসার ও ভিডিপি অফিসের আয়োজনে উপজেলা সমাবেশে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আসলাম মোল্লা’র সভাপতিত্বে অনুষ্ঠিত উপজেলা পর্যায়ে আনসার ভিডিপি সমাবেশে বিশেষ অতিথি হিসাবে ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মামুনুর রশীদ চৌধুরী, কাহারোল থানা ওসি (তদন্ত) মোঃ মফিজ উদ্দীন, মুকুন্দপুর ইউ,পি চেয়ারম্যান এ,কে,এম ফারুক।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আনসার ও ভিডিপি অফিসার মোঃ ময়নুল হক, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. মোহাঃ আরোজ উল্লাহ, আনসার ভিডিপি’র টি,আই মোঃ মাহবুব রহমান, মহিলা টি,আই মোছাঃ সামসুন নাহার, ইউনিয়ন দলপতি মোজাম্মেল হক সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের আনসার ও ভিডিপি’র দলপতি ও দলনেত্রী সমাবেশে বক্তৃতা করেন।

শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা কমান্ড্যান্ট মোঃ আব্দুল মজিদ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় তাদের মাঝে উদ্দীপনা পুরস্কার হিসাবে ছাতা ও টচ্ লাইট বিতরণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য